শনিবার, ২৮ নভেম্বার ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

Nov. 21, 2020, 12:48 a.m.

বরিশালে বাসের ছাদে ব্যারেলে নারীর লাশ
বরিশালে বাসের ছাদে ব্যারেলে নারীর লাশ
সংগৃহীত। - ছবি:

বরিশাল থেকে জেলার সিমান্তবর্তী ভূরঘাটা বাসস্ট্যান্ডে যাওয়া একটি বাসের ছাদ থেকে ব্যারেলে ভরা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ নভেম্বর) রাত ৮টার দি‌কে ভূরঘাটা বাস্ট্যান্ডে বাসের ছাদে পড়ে থাকা মালিক বিহীন ওই ব্যারেলের মধ্য থেকে বোরখা পরিহিত ওই নারীর লাশ উদ্ধার করা হয়। 

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক জানান, শুক্রবার সন্ধ্যা ৬টা ৪০ মি‌নি‌টে আরএস পরিবহন নামে একটি বাস ব‌রিশাল নগরীর নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে জেলার সিমান্তবর্তী ভূরঘাটার উদ্দেশে যাচ্ছিল। সন্ধ্যা ৭টায় পথিমধ্যে গ‌ড়িয়ারপাড় স্ট্যান্ডে বাসের ছাদে একটি ব্যারেল তুলে দেয় এক ব্যক্তি। এসময় ওই ব্য‌ক্তি বা‌সের হেলপারকে জানান তার লোকজন ভূরঘাটা থে‌কে ব্যারেলটি না‌মি‌য়ে নে‌বে। রাত ৮টায় বাস‌টি ভূরঘাটা পৌঁছালে কেউ ব্যারেল নিতে না যাওয়ায় পরিবহন শ্রমিকদের সন্দেহ হয়। এক পর্যায়ে শ্রমিকরা ব্যারেল নিচে নামিয়ে স্থানীদের সহায়তায় খুলে দেখে বোরখা পরিহিত এক নারীর লাশ। 

তিনি আরও জানান, মৃত ওই নারীর বয়স আনুমা‌নিক ৩০ বছর। তার মৃত্যুর কারণ এবং রহস্য উদঘাটনের জন্য লাশটি ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানোর কথা জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা। একই সাথে অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।