বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ৮ মাঘ ১৪২৭

অনলাইন ডেস্ক

Nov. 24, 2020, 12:29 p.m.

আর নেই টিএসসির সাবেক পরিচালক আলমগীর
আর নেই টিএসসির সাবেক পরিচালক আলমগীর
আলমগীর হোসেন - ছবি:

কভিড-১৯ আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সাবেক পরিচালক আলমগীর হোসেন(৭০) মৃত্যুবরণ করেছেন।

সোমবার রাত ১০টার দিকে রাজধানীর পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মঙ্গলবার টাঙ্গাইল সদরে গ্রামের বাড়িতে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন তার পরিবারসূত্রে জানা গেছে।

আলমগীর হোসেন গত ১৮ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হন। পরবর্তীতে উনাকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হলে করোনা পজিটিভ পাওয়া যায়। গতকাল সন্ধ্যায় অবস্থার অবনতি হলে তাঁকে সেখান থেকে পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাঁর আরেকবার হার্ট অ্যাটাক হয়। এরপর রাত ১০টার দিকে তিনি মারা যান।
মৃত্যুকালে আলমগীর হোসেন তার স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, পুত্রবধূ, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আলমগীর হোসেনের স্ত্রীও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন বলে জানা গেছে। 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তণ শিক্ষার্থী আলমগীর হোসেন নিজ বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (ডিইউএমসিজেএএ) একাধারে দুইবার সভাপতির দায়িত্বও পালন করেছেন। তাঁর মৃত্যুতে ডিইউএমসিজেএএ'র নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।


ভোরের আলো/ভিঅ/২৪/২০২০