সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১৩ মাঘ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

Nov. 26, 2020, 12:29 a.m.

বরিশালে শিশুর নভীর নীচে গরম চামচের ছ্যাকা : মামী গ্রেপ্তার
বরিশালে শিশুর নভীর নীচে গরম চামচের ছ্যাকা : মামী গ্রেপ্তার
খবর প্রতীকী। - ছবি: ভোরের আলো।

বরিশালের গৌরনদীতে গ্যাসের চুলায় চামচ গরম করে এক শিশুর নাভীর নীচে ছ্যাকা দেওয়া অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুর বাবার দায়ের করা মামলায় অভিযুক্ত মামী শাহানাজ বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গত ২১ নভেম্বর বিকেলে প্রতিবেশী শিশুদের সঙ্গে খেলা করার অভিযোগে গরম চামচ দিয়ে নাভীর নিচে ছ্যাকা দেন শিশু মামী শাহনাজ বেগম। বৃহষ্পতিবার গ্রেপ্তার শাহনাজের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, ৪ বছর ৯ মাস বয়সের ওই মেয়ে শিশুটির বাবা-মায়ের মধ্যে অনেক আগে বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। এ কারণে শিশুটি তার মামী শাহনাজ বেগমের কাছে থাকে। গত ২১ নভেম্বর ওই শিশুটি শাহানাজের শিশুদের নিয়ে পাশের বাড়ির শিশুদের সঙ্গে খেলাধুলা করে। এতে ক্ষুব্ধ হয়ে শাহানাজ ওইদিন বিকেল ৫টার দিকে তার নিজের শিশুদের ভয় দেখাতে ওই শিশুটিকে ধরে নিয়ে গ্যাসের চুলায় মেটালের চামচ গরম করে তার নাভীর নীচে ছ্যাকা দেয়। 

প্রতিবেশীদের কাছ থেকে এ খবর পেয়ে পুলিশ গত বুধবার ওই শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় শিশুটির বাবা শফিকুল ইসলামের দায়ের করা মামলায় তার বোন (শিশুটির মামী) শাহনাজ বেগমকে পুলিশ গ্রেপ্তার করে। শাহানাজকে গতকাল বৃহস্পতিবার আদালতে সোপর্দ করাসহ আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।