সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১৩ মাঘ ১৪২৭

শফিকুল ,ভান্ডারিয়া

Jan. 13, 2021, 11:25 p.m.

পিরোজপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে জমজমাট লড়াই
পিরোজপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে জমজমাট লড়াই
১৬ জানুয়ারি পিরোজপুর পৌরসভা নির্বাচন - ছবি:

১৬ জানুয়ারি পিরোজপুর পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে জমজমাট লড়াই শেষে  জয় ছিনিয়ে নিতে মরিয়া কাউন্সিলর পদপ্রার্থীরা। 
নির্বাচনে বাকী আর মাত্র ০২ দিন এর মধ্যেই কাউন্সিলর প্রার্থীরা জয়লাভের জন্য  সকল প্রকার কৌশলে ভোটারদের মন জয় করতে দিনরাত  পরিশ্রম করে যাচ্ছে। 

আজ ১৩জানুয়ারি ৫নং ওয়ার্ডের সরেজমিনে গিয়ে দেখা যায় ০৪ জন কাউন্সিলর প্রার্থী  মোঃ আরিফ হোসেন মনু (টেবিল ল্যাম্প) আব্দুস ছালাম বাতেন (পাঞ্জাবি ) মোঃ নাজিম উদ্দিন সোহেল (উটপাখি) মোঃমুর্শিদ সেখ (পানির বোতল)সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হিসেবে মিনারা বেগম (আনারস  )ইশিতা বেগম হেপি (জবা ফুল)নিয়ে নিজ নিজ প্রতীক নিয়ে প্রতিনিয়ত ভোটারের বাড়ি বাড়ি ঘুরছেন। 

৫নং ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়াই হবে মুলতো মোঃআরিফ হোসেন মনুর টেবিল ল্যাম্প বনাম সাবেক কাউন্সিলর আব্দুস ছালাম বাতেন এর পাঞ্জাবি মার্কার বিপরীতে। এই দুই হেভীওয়েট প্রার্থীরা মধ্যে পার্থক্য গড়ে দিতে পারে তরুন আর মধ্যবিত্ত পরিবারে ভোট ব্যাংক। দীর্ঘদিন কাউন্সিলর থাকায় সাবেক কাউন্সিলর    ক্ষমতার অপব্যবহার ও সজনপ্রীতির সহ মাদক নিয়ন্ত্রন করতে না পারার অভিযোগ আনেন আরিফ হোসেন মনু ।

তিনি বলেন কোন উন্নয়ন না করে  শুধু  কথার ফুলঝুরি দিয়ে মানুষকে বোকা বানিয়ে দীর্ঘদিন ধরে ক্ষমতা ভোগ করে আসছে বতেন  সাহেব সাথে সাথে মাদকের ব্যবসায় তার পরিবারের লোকজন জড়িত। সকল অভিযোগ অস্বীকার করে আঃবাতেন বলেন ভোটের দিন আমার দীর্ঘদিনের কাজের মূল্যায়ন করে আমাকেই ভোট দিবে। কিন্তু সাধারণ মানুষের সাথে আলাপ করলে জানা যায় যে রত্নগর্ভা মায়ের সন্তান শিক্ষিত ও ভাই বোনরা উচ্চ পদস্থ কর্মকর্তা হাওয়ায় কারনে আরিফ হোসেন মনুর ক্লিন ইমেজ থাকায় জয়ের সম্ভবনা আছে বলে জানান ।তবে ভোটের আগের রাতে  কোন ম্যাজিক অপেক্ষা করছে কিনা তা সময়ই বলে দেবে বলে অভিজ্ঞ মহলের ধারনা। নগর পিতা বা পৌরমেয়র আগেই নির্বাচিত হওয়ায় এখন সকলের আলোচনার কেন্দ্রবিন্দু কাউন্সিলর নির্বাচনের দিকে