শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭

আতিকুল আলম,পটুয়াখালী

Jan. 14, 2021, 8:14 p.m.

পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু
পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু
সংগৃহিত - ছবি:

পটুয়াখালীতে স্ত্রীর মৃত্যুর খবর শুনে স্বামীর মৃত্যু ঘটনা ঘটেছে ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে। 

১৪ জানুয়ারী বৃহষ্পতিবার ইসাহাক মডেল কলেজের ইংরেজী শিক্ষক গোলাম মোস্তফা তার অসুস্থ প্রসূতি স্ত্রী কলি বেগম (২০)  কে ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে গাইনি বিভাগে চিকিৎসার জন্য ভর্তি করে হাসপাতালের গেটে ঔষধ কিনতে যায়। ফার্মেসীতে ঔষধ কেনা অবস্থায় সংবাদ পায় তার স্ত্রী মারা গেছে, এ খবর শোনার সাথে সাথে সে অজ্ঞান হয়ে মাটিতে পরে যায়। সেখানে উপস্থিত লোকজন তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। 

হাসপাতালের জরুরী বিভাগ সূত্রে জানাগেছে কলি বেগম সকাল ৭.৫০ মিনিট সময় গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হন এবং ৮.১০ মিনিটে গাইনি ওয়ার্ডে চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু ঘটে। 

হাসপাতালের ভারপ্রাপ্ত ডাঃ লোকমান হাকিম জানান, প্রসূতি কলি বেগম একলামশিয়া জনিত কারনে মারা গেছেন। তার স্বামীর মৃত্যু হয় হৃদক্রিয়া বন্ধ হয়ে। 

মৃত দম্পতির পারিবারিক সূত্রে জানাগেছে, কলি বেগম চলতি মাসের ৬ জানুয়ারী স্থানীয় একটি বেসরকারী কিøনিকে  একটি সন্তান প্রসব করেন। সেখান থেকে ১১ জানুয়ারী বাড়িতে যান। বুধবার দিবাগত রাতে সে অসুস্থ হয়ে পড়লে অঅজ বৃহষ্পতিবার সকালে তাকে ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে নিয়ে আসে ভর্তি করে। এ দম্পতির অকাল মৃত্যুতে গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের বা*শবুনিয়া গ্রামের শোকের ছায়া নেমে আসে। নিজ গ্রাম বাঁশবুনিয়ায় বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবর স্থানে  তাদের দাফন করা হয়।