শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭

অনলাইন ডেস্ক

Jan. 22, 2021, 12:52 p.m.

আরও একবার কথা রাখল না ব্রিটিশ গোয়েন্দা
আরও একবার কথা রাখল না ব্রিটিশ গোয়েন্দা
‘নো টাইম তো ডাই’ হতে যাচ্ছে ডেনিয়েল ক্রেইগের পঞ্চম ও শেষ বন্ড মুভি - ছবি:

‘নো টাইম তো ডাই’ হতে যাচ্ছে ডেনিয়েল ক্রেইগের পঞ্চম ও শেষ বন্ড মুভি

সিরিজের ২৫তম ছবি নিয়ে ভক্তদের প্রতীক্ষার অন্ত নেই। কিন্তু বারবার পিছিয়ে গিয়ে হতাশ করছে জেমস বন্ড। আরও একবার কথা রাখল না ব্রিটিশ গোয়েন্দা।

এপ্রিলে মুক্তির কথা থাকলেও ৬ মাস পিছিয়ে নতুন তারিখ দিল প্রযোজনা সংস্থা এমজিএম।

বৃহস্পতিবার এক ঘোষণায় বলা হয়, ২ এপ্রিলের বদলে ৮ অক্টোবর মুক্তি পাবে ডেনিয়েল ক্রেইগ অভিনীত ‘নো টাইম টু ডাই’।

সিনেমাটি মুক্তির কথা ছিল গত বছরের এপ্রিলে। করোনা সব হিসেব-নিকেশ বদলে দিতে ‍শুরু করলে জানানো হয়, নভেম্বরে বড়পর্দায় আসবে ০০৭ সিক্রেট এজেন্ট। অক্টোবরে এসে বলা হয়, চলতি বছরের এপ্রিলে ‍মুক্তি পাবে। এর তিন মাস কাটতেই আবার পেছানোর ঘোষণা!

কারি জোজি ফুকুনাগা পরিচালিত ‘নো টাইম তো ডাই’ হতে যাচ্ছে ক্রেইগের পঞ্চম ও শেষ বন্ড মুভি। এর পর তিনি আর আইকনিক গোয়েন্দার জুতায় পা গলাবেন না। ভিলেন হিসেবে আছেন অস্কারজয়ী রামি মালিক। আরও আছেন লিয়া সিড্যু, লাসানা লিঞ্চ, বেন উইশ’, নওমি হ্যারিস, জেফরি রাইট, ক্রিস্টোফ ওয়াল্টজ, আনা ডে আরমাস ও র‌্যালফ ফিনেসের মতো তারকারা।

ছবিতে নিখোঁজ এক বিজ্ঞানীর অনুসন্ধানে নামবে অবসরে থাকা জেমস বন্ড। একপর্যায়ে জানা যায়, ওই বিজ্ঞানীকে অপহরণ করা হয়েছে। আর বন্ড মুখোমুখি হয় মুখোশে ঢাকা ভয়ংকর ভিলেন সাফিনের। এ চরিত্রেই আছেন রামি মালিক।

এ দিকে ৮ অক্টোবর মুক্তির তালিকায় আরও আছে জ্যারেড লেটো অভিনীত ‘মরবিয়াস’। একই দিনে মুক্তির কথা থাকলেও এক সপ্তাহ এগিয়ে আসছে অ্যাডামস ফ্যামিলি নাম প্রকাশ না হওয়া সিক্যুয়েল।


ভোরের আলো/ভিঅ/২২/০১/২০২১