বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

বরিশাল প্রতিনিধি

Feb. 24, 2021, 10:59 p.m.

সাংবাদিক মীর মনিরুজ্জামানের রুহের মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত
সাংবাদিক মীর মনিরুজ্জামানের রুহের মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত
ভোরের আলো - ছবি:

বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক, বরিশাল রিপোর্টার্স ইউনিটি প্রতিষ্ঠাতা ও সাবেক সাধারন সম্পাদক সহ স্থানীয় দৈনিক বরিশালের কথা পত্রিকার প্রতিষ্ঠাতা প্রকাশক সম্পাদক এবং দৈনিক আজকের কাগজ পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান মীর মনিরুজ্জামানের তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

 বুধবার (২৪ ফেব্রয়ারী) নগরীর সদর রোডস্থ বায়তুল মোকাররম জামে মসজিদে মীর মনিরুজ্জানের শুখাকাংক্ষিদের আয়োজনে আসর বাদ এ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসময় দোয়া-মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মীর মনিরুজ্জানের এক সময়ের সহপাঠি ও বরিশাল ইন্ডেপেন্ডেট টেলিভিশনের ব্যুরো প্রধান মুরাদ আহমেদ, শহীদ আব্দুর সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, নিউজ২৪ টেলিভিশন ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন বরিশাল ব্যুরো প্রধান রাহাত খান ও অনলাইন নিউজ পোর্টাল বিনিউজ বুলেটিনের নির্বাহী সম্পাদক ও নিউজ২৪ টেলিভিশনের ক্যামেরা পার্সন মো. শাহীন হাওলাদার, দৈনিক যুগান্তর বরিশাল ব্যুরো ফটো সাংবাদিক শামীম আহমেদ, দৈনিক বরিশাল ভোরেরআলো ফটো সাংবাদিক এন আমিন রাসেল সহ মনিরুজ্জামানের শুভাঙ্কাখি দোয়া-মোনাজাতে অংশ গ্রহন করে।