বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

ইলিয়াস শেখ,বানারীপাড়া

April 8, 2021, 8:49 p.m.

বানারীপাড়া স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুনকে প্রকাশ্যে হত্যার হুমকি
বানারীপাড়া স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুনকে প্রকাশ্যে হত্যার হুমকি
এইচ এম হাফিজুর রহমান মামুন কে প্রকাশ্যে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ । - ছবি:

বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার বাজারে বিভিন্ন পত্রিকায় স্থানীয় চেয়ারম্যানের অনিয়ম-দুর্নীতি প্রকাশিত সংবাদের জেরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এইচ এম হাফিজুর রহমান মামুন কে প্রকাশ্যে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

৮ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০ টায় আউয়ার বাজারে ইউনুছের হোটেলের সামনে স্থানীয় চেয়ারম্যান আব্দুল মান্নানের পক্ষে সাফাইগেয়ে একসময়ের বিএনপির তুখোর নেতা আজিজুল হক দুলাল বালী ও তার আপন ভাই কালাম বালী সহ তার সহোযোগিরা প্রকাশ্যে হত্যার হুমকি দেয় বলে জানান ভুক্তভোগীরা।

একদিকে ঘটনা স্থলে তাৎক্ষণিক লবনসারা তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মো.জুবায়ের এসে পরিস্থিতি শান্ত করেন। এ ঘটনায় আউয়ার বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনা স্থানের প্রত্যক্ষ সাক্ষী বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামিলীগ নেতা মো. বজলুর রহমান জানান আউয়ার বাজারে এসে স্থানীয় চেয়ারম্যান আব্দুল মান্নানের প্রকাশিত অনিয়ম-দুর্নীতি সংবাদের জেরে প্রাকাশ্যে এসে অকথ্য ভষায় গালিগালাজ শুরু করে পরে আমাকে ও মামুনকে দেখে গুলি করে মেরে ফেলার ও হুমকি দেয়।

এ বিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এইচ এম হাফিজুর রহমান মামুন বলেন, আওয়ামী লীগের হাইব্রিডের অত্যাচারে সৈয়দকাঠি ইউনিয়নের আওয়ামিলীগ ও জনসাধারণ বিভিন্ন ভাবে অত্যাচারের সম্মুখীন হচ্ছে, আমার জীবনের নিরাপত্তার কথা ভেবে মামলার প্রস্তুতি নিচ্ছি বলে ও জানান।