বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

April 8, 2021, 9:20 p.m.

বরিশালে রমজান উপলক্ষে পন্য বিক্রি অব্যাহত রেখেছে টিসিবি
বরিশালে রমজান উপলক্ষে পন্য বিক্রি অব্যাহত রেখেছে টিসিবি
টিসিবি। - ছবি: ভোরের আলো।

বরিশালে লকডাউনের মধ্যেও সাধারণ মানুষের জন্য রমজান কেন্দ্রিক পন্য বিক্রি অব্যাহত রেখেছে ট্রেডিং করপোরেশনর অব বাংলাদেশ (টিসিবি)। নগরীর ৮টি পয়েন্টসহ জেলায় মোট ১০০টি এলাকায় ট্রাকে করে ডিলারের মাধ্যমে ৫ ধরণের পন্য বিক্রি করছে তারা। আগামীকাল শনিবার থেকে খেজুর বিক্রি করার কথা জানিয়েছেন টিসিবি কর্মকর্তারা। 

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে প্রতিদিনের মতো নগরীর নগরভবন, বটতলা, রূপাতলী হাউজিং, আমতলা মোড়, ব্রজমোহন কলেজ মাঠ, কাউনিয়া টেক্সটাইল, চৌমাথা এবং বাঘিয়া মাদ্রাসা চত্ত্বর এলাকায় টিসিবি পন্য বিক্রি শুরু হয়। প্রতিটি কেন্দ্রে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে টিসিবি পন্য কেনেন ক্রেতারা। ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ কেজি ডাল, ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ কেজি চিনি, ২০ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ কেজি পিঁয়াজ, ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ ২ কেজি ছোলা এবং ১০০ টাকা লিটার দরে সর্বোচ্চ ৫ লিটার সয়াবিন তেল বিক্রি করছে ডিলাররা। 

করোনা মহামারীর মধ্যেও বাজারের থেকে তুলনামূলক কম দামে নিত্য পন্য কিনতে পেরে খুশি সাধারণ ক্রেতারা। তবে ক্রেতার ভীড়ের কারণে স্বাস্থ্য বিধি উপেক্ষিত হচ্ছে অনেকাংশে। আগামীকাল শনিবার থেকে খেজুর বিক্রি করার কথা জানিয়েছেন বরিশাল টিসিবি প্রধান মো. শহীদুল ইসলাম।
রমজান উপলক্ষ্যে গত পহেলা এপিল থেকে টিসিবি’র পন্য বিক্রি কার্যক্রম শুরু হয়। চলবে আগামী ৬ মে পর্যন্ত।