শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

Aug. 13, 2019, 1:23 p.m.

পাটকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল টুর্ণামেন্টের আজ বিকেলে ফাইনাল
পাটকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল টুর্ণামেন্টের আজ বিকেলে ফাইনাল
ফুটবল টুর্ণােমন্ট - ছবি:

পাটকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে এবং দৈনিক ভোরের আলো পত্রিকার সৌজন্যে অনুষ্ঠিত ফুটবল টুর্ণামেন্টের আজ মঙ্গলবার বিকেলে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। পাটকাঠী গ্রাম ছাড়াও খেলা দেখতে মাঠে থাকেবন ৫ নম্বর দুর্গাপাশা ইউনিয়ন, ৬ নম্বর ফরিদপুর ইউনিয়ন এবং ৪ নম্বর দুধল ইউনিয়নের বাসিন্দারা।
বিকেল চারটায় পাটকাঠী মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত  ফাইনাল খেলার উদ্বোধন করবেন ৫ নম্বর দুর্গাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম বাশার।
ফাইনাল খেলায় মুখোমুখি হবে সেমিফাইনালে বিজয়ী দুইটি দল পাটকাঠী ইয়ং স্টার ক্লাব এবং জনতা সংঘ।
এর আগে ৯ ও ১১ আগস্ট উত্তেজনাপূর্ণ খেলার মধ্যদিয়ে দুই দল ফাইনাল নিশ্চিত করে। ১১ আগস্ট দ্বিতীয় সেমিফাইনালের প্রথমার্ধে দুই-এক গোলের ব্যবধানে এগিয়ে থাকে সেভেন স্টার ক্লাব। দ্বিতীয়ার্ধে ইয়াং ক্লাব খেলায় সমতা আনে। নির্ধারিত সময় খেলার ফলাফল অপরিবর্তিত থাকে। পরে অতিরিক্ত সময়ে সেভেন স্টার পুনরায় গোল দিয়ে খেলায় এগিয়ে যায়। এরপর পরপর দুটি গোল দিয়ে খেলার ব্যবধান বাড়িয়ে দেয় ইয়াং স্টার ক্লাব। শেষ পর্যন্ত ৪-৩ গোলের ব্যবধানে সেভেন স্টার ক্লাবকে পেছনে ফেলে ফাইনাল নিশ্চিত করে ইয়াং স্টার ক্লাব।
আজ বিকেল চারটায় পাটাকাঠী মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ হবে এমনটা আশা করছেন আায়োজক প্রতিষ্ঠান এবং টুর্ণামেন্ট কমিটি। ফাইনালে প্রতিদ্বন্দ্বী ইয়াং স্টার ক্লাবের সঙ্গে জনতা ক্লাবের খেলা উপভোগ্য হবে। খেলা দেখার জন্য এবং খেলোয়াড়দের উৎসাহ দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন টুর্ণামেন্ট কমিটি এবং পাটকাঠী মাধ্যমিক বিদ্যালয় কর্তৃপক্ষ।
মাদক ও সন্ত্রাস মুক্ত দেশ গরার লক্ষ্যে এবং যুব সমাজকে ক্রীড়ার প্রতি আকৃষ্ট করতে ওই ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করে পাটকাঠী মাধ্যমিক বিদ্যালয়। দৈনিক ভোরের আলো পত্রিকা খেলায় পৃষ্ঠপোষক হয়ে পাশে থাকে।
ঈদ-উল-আয্্হার সময় পাটকাঠী গ্রামে ফুটবল টুর্ণামেন্ট নতুন মাত্রা যোগ করেছে। আজ ফাইনাল খেলায় বিজয়ী দলকে একটি এলইডি টেলিভিশন এবং বিজীত দলকে একটি মুঠোফোন দেওয়া হবে। সেই সঙ্গে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের প্রত্যেক খেলোয়াড়কে ক্রেস্ট দেওয়া হবে। এ ছাড়া খেলা পরিচালনাকারী, টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় এবং সেরা গোলদাতাকেও ক্রেস্ট প্রদান করা হবে।