শনিবার, ০৮ আগষ্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭

মো: সাগর আকন, বরগুনা প্রতিনিধি

Aug. 16, 2019, 12:10 a.m.

তালতলীতে জাতির জনকের রহস্যজনক ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন!
তালতলীতে জাতির জনকের রহস্যজনক ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন!
তালতলীতে জাতির জনকের রহস্যজনক ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন! - ছবি: সাগর আকন

বরগুনার তালতলী সরকারি কলেজে ৪২তম শাহাদাত বার্ষিকীর ব্যানার দিয়ে বৃহস্পতিবার দায়সারা ভাবে পালন করেছে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী।

সারাদেশের ন্যায় তালতলী উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বৃহস্পতিবার পালিত হয়েছে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী। এ অনুষ্ঠানে তালতলী সরকারি কলেজের ব্যানারে সকল শিক্ষক, কর্মচারী ও নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও তালতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেজবি উল কবিরসহ এবং শিক্ষার্থীবৃন্দ র‌্যালী সহকারে যোগ দেন। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর এ শোক র‌্যালীতে ৪২তম শাহাদাত বার্ষিকীর পুরনো ব্যানার দিয়ে দায়সারা ভাবে শোক দিবস পালন করে।

তালতলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রবিন্দ্র নাথ হাওলাদার বলেন, ব্যানারে একটু ভুল হয়েছে, পরে আমরা সংশোধনী দিয়েছি। এ বিষয়ে সাংবাদিকদের নিউজ না করার অনুরোধ করে বলেন আপনাদের সাথে পরে যোগাযোগ করা হবে।

উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রেজবি উল কবির জোমাদ্দার বলেন, বিষয়টি অত্যান্ত দুঃখ জনক। উপজেলার সর্ববৃহৎ বিদ্যাপিঠ তালতলী সরকারি কলেজের এ রকমের ভুল মেনে নেয়া যায়না।

উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাশ শুভ বলেন, ঘটনাটি আমার নজরে এসেছে, কলেজ কর্তৃপক্ষকে আমি ডেকেছি। এ বিষয় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।