মঙ্গলবার, ২১ সেপ্টেম্বার ২০২১, ৭ আশ্বিন ১৪২৮

অনলাইন ডেস্ক

Sept. 14, 2021, 6:06 p.m.

মেসি-নেইমারকে নিয়ে পিএসজির চ্যাম্পিয়নস লিগ
মেসি-নেইমারকে নিয়ে পিএসজির চ্যাম্পিয়নস লিগ
মেসি-নেইমার । - ছবি:

১৭ বছর পর অন্য ক্লাবের জার্সিতে চ্যাম্পিয়নস লিগ খেলতে যাচ্ছেন লিওনেল মেসি। প্যারিস সেন্ট জার্মেইর হয়ে বার্সেলোনার সাবেক ফরোয়ার্ডের এই নতুন অভিজ্ঞতা হতে পারে বাংলাদেশ সময় বুধবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টায়। তাকে রেখে ক্লাব ব্রুগের বিপক্ষে দল ঘোষণা করেছেন মাউরিসিও পচেত্তিনো। দলে ফেরানো হয়েছে নেইমারকেও।

ফ্রেঞ্চ লিগ ওয়ানে আগের ম্যাচে দুই তারকার কেউই ছিলেন না দলে। আন্তর্জাতিক বিরতির পর পর মেসি-নেইমারকে মাঠে নামানোর পক্ষে ছিলেন না পচেত্তিনো। ক্লেরমন্টের বিপক্ষে তাদের ছাড়াই দারুণ জয় পায় পিএসজি। এবার তাদের মিশন শুরু হচ্ছে প্রথম চ্যাম্পিয়নস লিগ শিরোপার খোঁজে।

২০২০ সালে প্রথমবার ফাইনালে উঠেও পিএসজি চ্যাম্পিয়নস লিগ জিততে পারেনি বায়ার্ন মিউনিখের কাছে হেরে। গত আসরে ম্যানসিটির কাছে হেরে যায় সেমিফাইনালে। এবার নেইমার ও কিলিয়ান এমবাপ্পের সঙ্গে আক্রমণভাগ আরও শক্তিশালী হচ্ছে মেসি আসায়। তাদের নিয়ে ইউরোপিয়ান মঞ্চের আক্ষেপ ঘুচাতে মরিয়া ফরাসি জায়ান্টরা।

মেসি-নেইমারকে ফেরালেও নতুন চুক্তি স্প্যানিশ তারকা সার্জিও রামোস নেই এই দলে। ইনজুরির কারণে নতুন ক্লাবের জার্সি এখনও পড়া হয়নি তার। তবে আছেন এই মৌসুমে ক্লাবে যোগ দেওয়া ইতালিয়ান গোলকিপার জিয়ানলুইজি দোনারুম্মা।