মঙ্গলবার, ২১ সেপ্টেম্বার ২০২১, ৭ আশ্বিন ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

Sept. 14, 2021, 10:57 p.m.

শিশু ধর্ষণের ঘটনায় বরিশাল মহিলা পরিষদের নিন্দা
শিশু ধর্ষণের ঘটনায় বরিশাল মহিলা পরিষদের নিন্দা
ভোরের আলো - ছবি:


বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার চতুর্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় তীব্র নিন্দা এবং দোষীদের শাস্তি দাবি করেছে বাংলাদেশ মহিলা পরিষদ বরিশাল জেলা শাখা।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিব্রিতিতে বাংলাদেশ মহিলা পরিষদ বরিশাল জেলা শাখা উক্ত ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন এবং ভিক্টিমকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা ও সুষ্ঠ নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিকে গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে।


বাংলাদেশ মহিলা পরিষদ বরিশাল জেলা শাখার পক্ষ থেকে সভাপতি রাবেয়া খাতুন, সহ-সভাপতি নূরজাহান বেগম, জাহান আরা বেগম, প্রফেসর শাহ-সাজেদা, সাধারণ সম্পাদক পুষ্প চক্রবর্তী, সহ-সাধারণ সম্পাদক প্রতিমা সরকার, সাংগঠনিক সম্পাদক অধ্যাপিকা টুনু রানী কর্মকার, অর্থ সম্পাদক সেলিনা ইয়াছমিন এ্যানি, লিগ্যাল এইড সম্পাদক জেসমিন আক্তার, আন্দোলন সম্পাদক সুরুচি কর্মকার, প্রশিক্ষণ গবেষণা ও পাঠাগার সম্পাদক মলিনা মন্ডল, প্রচার সম্পাদক পাপিয়া জেসমিনসহ অন্যান্য নেত্রীবৃন্দ।
নির্যাতনের শিকার শিশুটি বাকেরগঞ্জের চরামদ্দি ইউনিয়নের কাটাদিয়া গ্রামের বাসিন্দা এবং স্থানীয় দক্ষিণ কাটাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। শিশুটিকে এক নরপশু জোরপূর্বক ধর্ষণ করে। বর্তমানে শিশুটি বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন অবস্থায় আছে।