শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ৮ মাঘ ১৪২৮

নিজস্ব প্রতিবেদক

Jan. 12, 2022, 11:27 p.m.

ববিতে ছাত্রীকে লাঞ্ছিত: প্রধান আসামি গ্রেফতার
ববিতে ছাত্রীকে লাঞ্ছিত: প্রধান আসামি গ্রেফতার
প্রধান আসামি জয়। - ছবি: ভোরের আলো।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রী এবং তার স্বামীকে লাঞ্ছিত ও মারধরের ঘটনায় ইউপি সদস্যসহ ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। অভিযুক্ত প্রধান আসামি জাহিদ হোসেন জয়কে গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগী ওই ছাত্রীর স্বামী বাদী হয়ে গতকাল মঙ্গলবার রাতে বিএমপি’র বন্দর থানায় এই মামলা দায়ের করেন। মামলায় চরকাউয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য সাইদুল আলম লিটন ও তার অনুসারী বখাটে জাহিদ হোসেন জয় ও মামুন মোল্লাসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করা হয়েছে। 

বুধবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় মাদারীপুর থেকে জয়কে গ্রেফতার করেছে বলে নিশ্চিত করেছে বিএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার ফজলুর রহমান। তিনি বলেন, ‘মামলার প্রধান আসামি আসামি জাহিদ হোসেন জয়কে আমরা মাদারীপুর থেকে গ্রেফতার করেছি। আসামি ওই ঘটনার পরে পালিয়ে যাওয়ার চেষ্টা কালে আমাদেরে সদস্যরা তাকে গ্রেফতার করে। মামলার বাকি আসামিদের আমরা দ্রুত গ্রেফতারের চেষ্ট করছি।

উল্লেখ্যে, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী এক দম্পতি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুতে বেড়াতে যায়। এ সময় বখাটে জাহিদ হোসেন জয় ওই দম্পতিকে লাঞ্ছিত করেন। এ খবর ছড়িয়ে পড়লে ওই দিন রাত সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের একদল শিক্ষার্থী স্থানীয় লিটন ও জয়ের বাড়ি এবং একটি ক্লাবে হামলা চালায়।