শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ৮ মাঘ ১৪২৮

রিয়াজুল ইসলাম, দুমকি

Jan. 13, 2022, midnight

পবিপ্রবিতে ব্যায়ামাগারের অত্যাধুনিক যন্ত্রাংশের উদ্বোধন
পবিপ্রবিতে ব্যায়ামাগারের অত্যাধুনিক যন্ত্রাংশের উদ্বোধন
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি)  এর ব্যায়ামাগারের অত্যাধুনিক যন্ত্রাংশের শুভ উদ্বোধন । - ছবি:

পবিপ্রবিতে ব্যায়ামাগারের অত্যাধুনিক যন্ত্রাংশের শুভ উদ্বোধন।

বুধবার  ১২ জানুয়ারি বিকাল ৪ টায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি)  এর ব্যায়ামাগারের অত্যাধুনিক যন্ত্রাংশের শুভ উদ্বোধন  অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত। এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন খাদ্য ও পুষ্টি অনুষদ এর সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালী, ইএসডিএম এর সহকারী অধ্যাপক মাওয়া সিদ্দিকা,সিএসই এর প্রভাষক অর্পিতা হালদার, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা কর্মচারী বৃন্দ সহ রোভার ও গার্ল-ইন রোভার স্কাউট পবিপ্রবি এর সদস্যরা।

উক্ত অনুষ্ঠানে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত   বলেন, আজকাল অনেকেই মোবাইল ও কম্পিউটার  নিয়ে বসে থাকে তাই স্বাস্থ্যগত নানাবিধ জটিলতার সৃষ্টি হয়।তাই  সকলেরই নিয়মিত ব্যায়ামাগারে এসে ব্যায়াম করা উচিৎ। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,আমি মনে করি শিক্ষার্থীদের ব্যায়াম করা অত্যবশক।তাদের পড়াশোনায় মনোযোগ বৃদ্ধি হয়। তাই তোমরা
নিয়মিত ব্যায়ামাগারে আসবে এবং নিজেদের বিশ্ববিদ্যালয়ের মালামাল মনে করে তোমরা এ অত্যাধুনিক যন্ত্রাংশের যথাযথ ব্যবহার করবে।

রেজওয়ানা হিমেল,সভাপতি, শেখ ফজিলাতুনন্নেছা মুজিব জল শাখা ছাত্রলীগ  বলেন,আমাদের বিশ্ববিদ্যালয়ের ব্যায়ামাগারে আধুনিক যন্ত্রাংশের দরকার ছিল। তিনি আরও বলেন, ব্যায়ামাগারে কমপক্ষে একজন নারী এলএমএসএস এর দরকার। বিশ্ববিদ্যালয়ের প্রয়োজনে সবসময় স্যারকে কাছে পাই তাই তাকে এ জন্য ধন্যবাদ।'

উল্লেখ্য,উক্ত অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন উপ পরিচালক শারীরিক শিক্ষা মুহাম্মদ আবু হানিফ। অনুষ্ঠান শেষে ভিসি মহোদয় রোভার স্কাউট সদস্যদের সহায়তায়  ক্যাম্পস ক্লীনিং এর শুভ উদ্বোধন করেন।