নিজস্ব প্রতিবেদক

Sept. 29, 2019, 11:16 p.m.

সকলকে নিয়ে উৎসব পালন করতে চাই
সকলকে নিয়ে উৎসব পালন করতে চাই
নগর ভবনের তৃতীয় তলার সভাকক্ষে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বরিশাল নগরের ৪২ টি পূজামন্ডপে অনুদানের চেক বিতরণ করেন বিসিসি মেয়র। - ছবি: ভোরের আলো

বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, হিন্দু-মুসলমান এরকম কোন ব্যবধান আমি   দেখি না। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানে নিরলস ভাবে কাজ করছে। আর আমি তার একজন কর্মী হিসেবে সম্প্রীতি বজায় রেখে কাজ করার চেষ্টা করছি। আমি ঈদেও যেমন সবাইকে নিয়ে উৎসব পালন করেছি, তেমনি পুজোতেও সবাই নিয়ে উৎসব পালন করতে চাই।

রোববার (২৯ সেপ্টেম্বর) বরিশাল নগর ভবনের তৃতীয় তলার সভাকক্ষে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বরিশাল নগরের ৪২ টি পূজামন্ডপে অনুদানের চেক বিতরণকালে এ কথা বলেন মেয়র। পূজায় শৃঙ্খলা বজায় রাখার আহবান জানিয়ে তিনি বলেন, কোন কিছু দেখে সন্দেহ হলে কিংবা কোন কিছু সন্দেহজনক মনে হলে সাথে সাথে আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করবেন । আর আমি আপনাদের পাশি আছি।  আমি সবাইকে নিয়ে কাজ করতে চাই।  

এসময় আরো উপস্থিত ছিলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিন) মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন ভূঁঞা, বরিশাল সিটি করপোরেশনের প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, রফিকুল ইসলাম খোকন, বরিশাল জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দে, সাধারন সম্পাদক মানিক মুখার্জি কুডু, মহানগর পূজা উদযাপন পরিষদের নারায়ন চন্দ্র দে, সাধারন সম্পাদক সুরঞ্জিত দত্ত লিটু, ধর্মরক্ষিণী সভার সাধারণ সম্পাদক মৃণাল কান্তি সাহা প্রমুখ। বক্তব্য প্রদান শেষে মেয়র ও উপস্থিত অতিথিরা বরিশাল নগরের ৫ টি ব্যক্তিগতসহ ৪২ টি পূজা মন্ডপের নেতৃবন্দর হাতে অনুদানের চেক বিতরণ করেন।  উল্লেখ্য এবারই প্রথম অনুদানের পরিমান বাড়ানো হয়েছে।  গত বছর সার্বজনীন পূজা মন্ডপের নেতৃবৃন্দকে ১২ হাজার টাকা দেয়া হলেও এ বছর তা ২০ হাজার এবং ব্যক্তিগত পূজা মন্ডপগুলোর নেতৃবৃন্দকে ৬ হাজার টাকার স্থলে ১০ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়।