নিজস্ব প্রতিবেদক

Jan. 30, 2020, 8:18 p.m.

ডিডাব্লিউএফ নার্সিং কলেজে সরস্বতী পূজা উপলক্ষে ব্যতিক্রমী আয়োজন
ডিডাব্লিউএফ নার্সিং কলেজে সরস্বতী পূজা উপলক্ষে ব্যতিক্রমী আয়োজন
শিক্ষার্থীরা পূজার জন্য সংগ্রহ করা অর্থ দিয়ে দুস্থ্যদের মাঝে নতুন পোশাক - ছবি:

সরস্বতি পূজা উপলক্ষে ব্যতিক্রমী আয়োজন ছিল ডিডাব্লিউএফ নাসিং কলেজ ও রাজধানী নাসির্ং কলেজে। ডিডাব্লিউএফস নার্সিং কলেজের শিক্ষার্থীরা পূজার জন্য সংগ্রহ করা অর্থ দিয়ে দুস্থ্যদের মাঝে নতুন পোশাক দিয়ে দিয়েছেন। এ ছাড়াও ফ্রি চিকিৎসা ক্যাম্পের জন্য অর্থ দিয়েছেন। অন্যদিকে রাজধানী নার্সিং কলেজের শিক্ষার্থীরা তাদের প্রতিষ্ঠানে পূজা না করে বরিশাল বিশ^বিদ্যালয় সংলগ্ন  প্রস্তাবিত বৃদ্ধাশ্রমে গিয়ে সরস্বতি পূজার আয়োজন করে।

ডিডাব্লিউএফ নাসিং কলেজ ও রাজধানী নাসির্ং কলেজের আর এক ব্যতিক্রম ছিল হিন্দু, মুসলিম খ্রিষ্টান ধর্মের শিক্ষার্থীরা সমান হারে অর্থ দিয়ে একত্রে ওই পূজার আয়োজন করেছে।


ডিডাব্লিউএফ নাসিং কলেজ ও রাজধানী নাসির্ং কলেজের আয়োজনে অনুষ্ঠিত সরস্বতি পূজায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযুদ্ধে অন্যতম শহীদ পরিবারের সদস্য ফাহিম রেজা নূর, তার সহধর্মীনী জাকিয়া ফাহিম, মাদারীপুর ডিডাব্লিউএফ নার্সিং কলেজের চেয়ারম্যান ও সাবেক ঢাকা আইএইচটির অধ্যক্ষ ডা. জালাল আহম্মেদ, ডিডাব্লিউএফ গ্রুপের প্রতিষ্ঠাতা অধ্যাপক মো. জহিরুল ইসলাম, মাদারীপুর নার্সিং কলেজের অধ্যক্ষ আনোয়ারা বেগম, রাজধানী ম্যাটস এর অধ্যক্ষ ডা. স্বপন কুমার মিত্র, রাজধানী নাসির্ং কলেজের অধ্যাপক হরিদাস অধিকারী, ডিডাব্লিউএফ নাসিং কলেজের উপাধ্যক্ষ বাসন্তি রানী সমদ্দার, একাডেমিক ডিরেক্টর সুদীপ কুমার নাথ, সহকারী অধ্যাপক কৃষ্ণা রানী নাথ, রাজধানী নাসির্ং কলেজের উপাধ্যক্ষ পিংকি রাণী শীল, একাডেমিক কো-অর্ডিনেটর মানষ কুমার নাথ, শিক্ষক কামরুন্নাহার সুখী, শান্তা বেগম, স্মৃতি রাণী, মো. শাহিন মিয়া, স্বর্ণা, মিতু বেগম প্রমূখ।