শনিবার, ২১ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

নিজস্ব প্রতিবেদক

May 12, 2022, 9:35 p.m.

নানা আয়োজনে ডিডাব্লিউএফ ও আনোয়ারা বেগম নার্সিং কলেজে নার্সিং ডে পালন
নানা আয়োজনে ডিডাব্লিউএফ ও আনোয়ারা বেগম নার্সিং কলেজে নার্সিং ডে পালন
বৃহস্পতি বার ১২ মে দিন ব্যােী নানা আয়োজনে ডিডাব্লিউএফ নার্সিং কলেজ ও আনোয়ারা বেগম নার্সিং কলেজে অনুষ্ঠিত হয় - ছবি:

নানা আয়োজনে ডিডাব্লিউএফ ও আনোয়ারা বেগম নার্সিং কলেজের নার্সিং ডে পালন করেছে।

বৃহস্পতি বার ১২ মে দিন ব্যােী নানা আয়োজনে ডিডাব্লিউএফ নার্সিং কলেজ ও আনোয়ারা বেগম নার্সিং কলেজে অনুষ্ঠিত হয় আধুনিক নার্সিং সেবার অগ্রদূত ফ্লোরেন্স নাইটিঙ্গেল এর জন্মদিন ও নার্স ডে।

এ সময়ে উপস্থিত ছিলেন মেহেরুন্নেসা বেগম -পরিচালক ডিডাব্লিউএফ নার্সিং কলেজ,সাইফুর রহমান মিরন-উপদেষ্টা ডিডাব্লিউএফ নার্সিং কলেজ ও সম্পাদক দৈনিক ভোরের আলো,বাসন্তী রানি-উপধ্যাক্ষ,ডিডাব্লিউএফ নার্সিং কলেজ,মমতাজ বেগম-অধ্যক্ষ,আনোয়ারা বেগম নার্সিং কলেজ।নাসিমা বেগম-উপধ্যাক্ষ,আনোয়ারা বেগম নার্সিং কলেজ।নাজমুল আহসান লিটু-প্রশাসনিক পরিচালক,সুদীপ কুমার নাথ একাডেমিক পরিচালক।কল্পনা রানী-উপধ্যাক্ষ,IACIB নার্সিং ইন্সটিটিউট,নয়ন রায়-প্রভাষক,হায়দার আলি-প্রভাষক।নার্স ডে উপলক্ষে আনোয়ারা বেগম নার্সিং কলেজ ও ডিডাব্লিউএফ নার্সিং কলেজ কর্তৃক সকাল সাড়ে আটটায় অনুষ্ঠিত হয় বর্ণাঢ্য শোভাযাত্রা।

শোভাযাত্রা শেষে আনোয়ারা বেগম নার্সিং কলেজের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।আলোচনা সভায় তুলে ধরা হয় ফ্লোরেন্স নাইটিঙ্গেল এর  জীবনী ও নার্সিং সেবায় তার বিভিন্ন অবদান ও কার্যক্রম।

একই দিনে  আনোয়ারা বেগম নার্সিং কলেজ ও ডিডাব্লিউএফ নার্সিং কলেজ এর  স্বেচ্ছাসেবী মূলক সংগঠন এবিএনসি ব্লাড ডোনার সংগঠন এর উদ্যোগে ফ্রী ব্ল্যাড গ্রুপ ক্যাম্পিং অনুষ্ঠিত হয় ।