সাজ্জাদ হোসাইন,পবিপ্রবি

Feb. 11, 2020, 10:20 p.m.

পবিপ্রবি রিপোর্টার্স ইউনিটির নির্বাচিত সভাপতি ইমরান, সম্পাদক পিয়াল
পবিপ্রবি রিপোর্টার্স ইউনিটির নির্বাচিত সভাপতি ইমরান, সম্পাদক পিয়াল
সভাপতি ইমরান, সম্পাদক পিয়াল - ছবি:

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পবিপ্রবি) বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাংবাদিকদের নিয়ে গঠিত সংগঠন পবিপ্রবি রিপোর্টার্স ইউনিটির নতুন ২০২০-২১ সালের কার্যনির্বাহী কমিটির ঘোষণা দেয়া হয়। ক্যাম্পাস সাংবাদিকদের একতাবদ্ধ রাখা এবং নিজেদের দক্ষতা বাড়াতে এ সংগঠনের শুভ সূচনা করা হয়।

সোমবার (১০ ফেব্রুয়ারী) বিশ্ববিদ্যালয়ে কর্মরত সকল সাংবাদিকদের উপস্থিতিতে এ কমিটি গঠিত  হয়। এবারের কমিটিতে জ্যেষ্ঠতার ভিত্তিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ইমরান হোসেন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ মাহমুদুল হাসান পিয়াল।


পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ১৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১  মোঃ কামরুজ্জামান আকিমুল, সহ-সভাপতি-২ মোঃমারুফ বিল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক  মোঃ হাবিবুল্লাহ শেখ, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন ও কামাল তুহিন। কোষাধ্যক্ষ  মোঃ ফাহিম ফয়সাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসাইন, দপ্তর সম্পাদক মেহেদী হাসান,  ক্রিড়া ও সংস্কৃতি সম্পাদক মোঃ ইয়াসির আরাফাত। কার্যকরী সম্পাদক মোঃ পরশ মনি ও আলিফ নূর শর্মি।