বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬

অনলাইন ডেস্ক

Feb. 19, 2020, 5:23 p.m.

বরিশালে পুলিশের অভিযানে বিকাশ প্রতারনা চক্রের সদস্য আটক
বরিশালে পুলিশের অভিযানে বিকাশ প্রতারনা চক্রের সদস্য আটক
নগরীর কাউনিয়া প্রধান সড়ক এলাকা থেকে বিকাশ প্রতারনা চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ - ছবি:


বরিশাল নগরীর কাউনিয়া প্রধান সড়ক এলাকা থেকে বিকাশ প্রতারনা চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ।
আটককৃতরা হলেন,হরবিলাস বালা (৩০)তার স্ত্রী বিনা বালা (২৫),সঞ্জয় মন্ডল(২১), প্রান কৃষ্ণ মন্ডল (২০)এদের মধ্যে হরবিলাস বালা ও তার স্ত্রী বিনাবালার বাড়ী মাদারীপুরের রাজৈর চৌরী বাড়ী।আর সঞ্জয় মন্ডল ও প্রান কৃষ্ণ মন্ডলের বাড়ী ভ্রাম্যনপাড়া,ভাঙ্গা ফরিদপুর।
আজ (ে১৯ই) ফেব্রয়ারী বুধবার বেলা সাড়ে ১২ টায় বরিশাল মেট্টোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার(উত্তর) খাইরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

উপ-পুলিশ কমিশনার (উত্তর) খাইরুল আলম জানান,গত ১৭ ফেব্রয়ারী সোমবার সিলেটের দক্ষিন সুরমা থানায় স্থানীয় একটি মসজিদের খাদেম বিকাশে প্রতারনার মাধ্যমে মসজিদের ২৫ হাজার টাকা হাতিয়ে নেয়ার মামলা করেন।মামলা নং১৫।পরে সুরমা থানার ওসি বিকাশ অফিসে যোগাযোগের মাধ্যমে জানতে পারেন বরিশালের কাউনিয়া এলাকার একবিকাশ এজেন্টের মাধ্যমে উক্ত ২৫ হাজার টাকার লেনদেন হয়েছে।তাৎক্ষনিক তিনি বেতার যন্ত্রের মাধ্যমে বরিশাল কাউনিয়া থানার ওসির সাথে যোগাযোগ করলে  কাউনিয়া থানার ওসি বিষয়টি ডিসি(উত্তর) খাইরুল আলমকে অবহিত করেন। এ সময় ডিসি(উত্তর) খাইরুল আলম অগ্রাধিকারের ভিত্তিতে আসামীদের আটক করার নির্দেশ দেন।

পরে মঙ্গলবার সকাল ১০ টায় কাউনিয়া প্রধান সড়ক এলাকায় ডিসি(উত্তর) খাইরুল আলমের নের্তৃত্বে কাউনিয়া থানার ওসি আজিমুল করিমের পরিচালনায় এস আই আহসান,এস আই মিরাজ,এ এস আই সাইফুল,এ এস আই সফিক,এ এস আই জিয়া,এ এস আই হালিম এর টিম  অভিযান চালিয়ে হরবিলাস বালা ও তার স্ত্রী বিনা বালাকে আটক করে আদালতে সোপর্দ করে।ওই দিন রাত ১২ টায় একই এলাকা থেকে সঞ্জয় মন্ডল ও প্রান কৃষ্ণ মন্ডলকে আটক করা হয়।

আটককৃর্ত প্রত্যারক চক্রটিকে আদালতে সোপর্দ করেছে কাউনিয়া মেট্রোপলিটন পুলিশ।