রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬

ঝালকাঠি প্রতিনিধি

Feb. 26, 2020, 11:55 p.m.

শ্রীমন্তকাঠী বালিকা বিদ্যালয়ের ২দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের উদ্বোধন
শ্রীমন্তকাঠী বালিকা বিদ্যালয়ের ২দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের উদ্বোধন
বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানের উদ্বোধন - ছবি: ভোরের আলো

ঝালকাঠির রাজাপুরে শ্রীমন্তকাঠী এমএল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ২দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করা হয়েছে। 

বুধবার (২৬ ফেব্রুয়ারী) সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গনে অতিথিরা জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সুুপ্রীম কোর্ট’র আইনজীবি এম এ হালিম মন্টু। রাজাপুর উপজেলা আওয়ামী লীগ নেত্রী ও বিদ্যালয়ের সভাপতি বিউটি সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ছিদ্দিকুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন। উপজেলা আ.লীগের সহ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন তালুকদার, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান ডেজলিং তালুকদার ও রিয়াজ উদ্দিন মাতুব্বর, সাবেক ইউপি চেয়ারম্যান আলমগীর হায়দার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন মৃধা, মো. ইউসুফ সিকদার, শুক্তাগড় ইউপি প্যানেল চেয়ারম্যান সাংবাদিক সাইফুল ইসলাম লালু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মুবিনুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য মো. মনির সিকদার, বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক হরেন্দ্র নাথ বিশ্বাস। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মো. আবুল কালাম রাড়ী।

বিদ্যালয় কর্তৃপক্ষ জানায়, বুধবার দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে এবং বৃহস্পতিবার সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।