রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬

নিজস্ব প্রতিবেদক

Feb. 27, 2020, 10:59 p.m.

বরিশালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য
বরিশালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য
বৃহষ্পতিবার বরিশাল ক্লাবের সামনে ঢাবি উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান ডিডাব্লিউএফ গ্রুপের শিক্ষার্থীদের শুভেচ্ছা - ছবি: এন আ‌মিন রা‌সেল

ঢাকা বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান বরিশালের ডিডাব্লিউএফ নার্সিং কলেজ, রাজধানী নার্সিং কলেজের শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবায় অবদান রাখার আহ্বান জানিয়েছেন। একই সঙ্গে তিনি নার্সিং শিক্ষায় আশা শিক্ষার্থীদের সাফল্য কামনা করেছেন। 

 বৃহষ্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরিশালে আসলে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় ডিডাব্লিউএফ গ্রুপের নার্সিং শিক্ষায় অধ্যয়নরত শিক্ষার্থী এবং শিক্ষকমন্ডলী।

ডিডাব্লিউএফ নার্সিং কলেজ, রাজধানী নার্সিং কলেজ, জহির-মেহেরুন নার্সিং কলেজ, পটুয়াখালী এবং মাদারীপুর ডিডাব্লিউএফ নার্সিং কলেজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান বরিশালে আসবেন শুনে বরিশালের ডিডাব্লিউএফ নার্সিং কলেজ, রাজধানী নার্সিং কলেজের কয়েকশত শিক্ষার্থীরা তাঁর সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে বরিশাল ক্লাবের সামনে জড়ো হয়। দুপুর সোয়া একটায় উপাচার্যা বরিশাল ক্লাবে পৌঁছান। সেখানে তিনি বিপুল সংখ্যক শিক্ষার্থীদের উপস্থিতি দেখে তাদের অভিনন্দন জানান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামান বলেন, ‘আমি অভিভূত। তোমরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীন স্বাস্থ্য শিক্ষায় অধ্যয়ন করছো। আমি তোমাদের উজ্জল ভবিষ্যৎ কামনা করছি। স্বাস্থ্যসেবায় অংশ নিয়ে তোমরা বাংলাদেশ বিনির্মাণে কাজ করবে। তোমাদের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে বসন্তের শুভেচ্ছা।

সৌজন্য সাক্ষাতের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রাজধানী নার্সিং কলেজের বয়োজেষ্ঠ্য অধ্যাপক হরিদাস সঅধিকারী, উপাধ্যক্ষ্য পিংকি রানী শীল, একাডেমিক কো-অর্ডিনেটর মানস কুমার নাথ, ডিডাব্লিউএফ নার্সিং কলেজের একাডেমিক পরিচালক সুদীপ কুমার নাথ, শিক্ষক কৃষ্ণা নাথ, সুরমা আক্তারসহ অন্যান্য শিক্ষকমন্ডলী।

এদিকে বরিশাল ক্লাব সম্মেলন কক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আখতারুজ্জামানের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন জহির-মেহেরুন নার্সিং কলেজ, পটুয়াখালীর চেয়ারম্যান মেহেরুন্নেছা বেগম, ব্রজমোহন কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক গোলাম কিবরিয়া, শিক্ষক পরিষদের সম্পাদক আল আমিন সরোয়ার, সাবেক সম্পাদক এএসএম কাইউম আহম্মেদসহ শিক্ষকম-লী, বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।