রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬

নিজস্ব প্রতিবেদক

Feb. 28, 2020, 12:04 a.m.

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী স্বর্ণপদক জয়
বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী স্বর্ণপদক জয়
বৃহষ্পতিবার চার শিক্ষার্থীকে শুভেচ্ছা জানিয়েছেন বরিশাল  বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য প্রফেসর ড. মো. সাদেকুল আরেফিন - ছবি:

গত বুধবার মাননীয় প্রধানমন্ত্রী বিভিন্ন  বিশ্ববিদ্যালয়ের সেরা শিক্ষার্থীদের হাতে স্বর্ণ পদক তুলে দিয়েছেন। বরিশাল বিশ্ববিদ্যালয়ের পঁচ শিক্ষার্থী স্বর্ণপদক জয়ের গৌরবময় অর্জন করেছে। বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পর এবারই প্রথম সেরা শিক্ষার্থীর সম্মান অর্জন করেছে পাঁচ শিক্ষার্থী। মাননীয় প্রধানমন্ত্রী তাঁদের হাতে স্বর্ণপদক তুলে দিয়েছেন।

গতকাল বৃহষ্পতিবার পাঁচ শিক্ষার্থীকে শুভেচ্ছা জানিয়েছেন বরিশাল  বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য প্রফেসর ড. মো. সাদেকুল আরেফিন। অভিনন্দন জানিয়েছে  বিশ্ববিদ্যালয়ের শিক্ষকম-লী। একই সঙ্গে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে স্বর্ণজয়ী চার শিক্ষার্থীর সহপাঠীরা।

 বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য প্রফেসর ড. মো. সাদেকুল আরেফিন বলেন, বরিশাল  বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থীরা শিক্ষা, গবেষণাসহ সব কার্যক্রমে এগিয়ে থাকবে। বরিশাল বিশ্ববিদ্যাল যাত্রার পর প্রথম ব্যাচের শিক্ষার্থীদের মধ্যে পাঁচ শিক্ষার্থী স্বর্ণপদক পেয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী তাদের হাতে এই সম্মান তুলে দিয়েছেন। আমরা মনে করি ওই পাঁচ শিক্ষার্থীর মাধ্যমে বরিশাল  বিশ্ববিদ্যালয় এবং গোটা বরিশাল সম্মানিত হয়েছে। এই ধারা অব্যাহত রাখতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের   শিক্ষক ও শিক্ষার্থীরা চেষ্টা চালিয়ে যাবে।