সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

অনলাইন ডেস্ক

March 13, 2020, 10:01 p.m.

পাকিস্তানে ‘যাচ্ছে না’ বাংলাদেশ
পাকিস্তানে ‘যাচ্ছে না’ বাংলাদেশ
সংগৃহীত - ছবি:

করোনাভাইরাস আতঙ্কে একের পর এক ক্রিকেট টুর্নামেন্ট ও সিরিজ স্থগিত হচ্ছে। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের আসন্ন পাকিস্তান সফরও স্থগিত হতে যাচ্ছে। বোর্ডের এক কর্মকর্তা জানিয়েছেন, এই মুহূর্তে বিসিবি যাওয়ার সিদ্ধান্ত থেকে সরে আসছে।

১ এপ্রিল একটি ওয়ানডে এবং ৫ এপ্রিল থেকে টেস্ট খেলার কথা ছিল বাংলাদেশের। ভেন্যু করাচি। যেখানে পাকিস্তান সুপার লিগের ম্যাচ দর্শকহীন স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে। শীর্ষ বিদেশি খেলোয়াড়-কোচরা দেশে ফিরে যেতে শুরু করেছেন।

পাকিস্তানের মধ্যে করাচিতে সবচেয়ে বেশি নভেল করোনাভাইরাস আক্রান্ত মানুষ পাওয়া গেছে। সিন্ধের রাজধানীতে প্রায় জরুরি অবস্থার মধ্য দিয়ে চলছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক কর্তা বলছিলেন, ‘এই অবস্থায় পাকিস্তানে যাওয়ার প্রশ্নই আসে না।’

তিনদিন আগে বিসিবি সভাপতি জানিয়েছিলেন, তারা পাকিস্তানে যাওয়া না যাওয়া নিয়ে ভাবছেন। তারপর কেটে যাওয়া এ কদিনে বিশ্ব ক্রিকেটেও বিরাট প্রভাব পড়েছে করোনাভাইরাসের। কেউ আর মাঠে থাকতে চাচ্ছেন না।

শুক্রবার সন্ধ্যা পর্যন্ত অবশ্য বিসিবির মিডিয়া বিভাগের পক্ষ থেকে পাকিস্তান সফর স্থগিত করা নিয়ে কিছু বলা হয়নি। শনিবার আনুষ্ঠানিক ঘোষণা আসে কি না, সেটি দেখার বিষয়।