সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

নিজস্ব প্রতিবেদক

March 21, 2020, 9:31 p.m.

পিরোজপুরে দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম
পিরোজপুরে দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম
ছাত্রলীগের রাহেল ও সজিক নামের দুই নেতাকে কুপিয়ে জখম - ছবি:


পিরোজপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের রাহেল ও সজিক নামের দুই নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

শুক্রবার দিবাগত রাতে পিরোজপুর জেলা হাসপাতালের সামনের সড়কে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল।

আহতরা হলো, পিরোজপুর পৌরসভার ৮ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোর হেল হাওলাদার (২৪) ও ছাত্রলীগের সাবেক সদস্য সজিব শেখ (২৫)।

পিরোজপুর জেলা হাসপাতাল থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।


আহত রাহেল হাওলাদার জানান, পূর্বপরিকল্পিতভাবেই রাত ৯টার দিকে ছাত্রলীগকর্মী সাব্বির তার সাথে কয়েকজন নিয়ে পিরোজপুর জেলা হাসপাতালের সামনের সড়কে হঠাৎ করে তার ও সজিবের ওপর দা দিয়ে কোপ দেয় এবং মারধর শুরু করে। এ সময় দায়ের কোপে তার হাতের নানা অংশ ও সজিবের হাতের তুলার বেশি অংশ কেটে যায়। পরে ডাক-চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে সাব্বিরসহ অন্যরা পালিয়ে যায়। পরে লোকজন সজিব ও তাকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রানা সাহা জানান, দুই জনের হাতেই ধারালো কিছু দিয়ে আঘাতর চিহ্ন রয়েছে। সজিবের হাতের আঘাত গুরতর হওয়ায় ওকে খুলনা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া জন্য বলা হয়েছে।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, ঘটনা শোনার পরপরই হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে এবং অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।