বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

অনলাইন ডেস্ক

April 15, 2020, 5:28 p.m.

বগুড়ায় স্বাস্থ্যকর্মীদের পাশে মুশফিক
বগুড়ায় স্বাস্থ্যকর্মীদের পাশে মুশফিক
মুশফিকুর রহিম - ছবি: ফাইল ছবি

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীরা। মঙ্গলবার নববর্ষ উপলক্ষে ফেইসবুক বার্তায় যাদের বিশেষ ধন্যবাদ জানিয়েছিলেন ক্রিকেটার মুশফিকুর রহিম। এবার স্বাস্থ্যকর্মীদের ব্যক্তিগত সুরক্ষা সামগ্রীও পাঠালেন জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান।

মুশফিকের পারিবারিক সূত্রের বরাত দিয়ে একটি সংবাদমাধ্যম জানিয়েছে, নিজ শহর বগুড়ায় স্বাস্থ্যকর্মীদের জন্য ২০০ পিপিই, ২০০ গ্লাভস ও ২০০ মাস্ক পাঠিয়েছেন মুশফিক।

বগুড়ার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেনের মাধ্যমে এই সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেছেন মুশফিক। এর আগে ক্রিকেটারদের গড়া তহবিলে অবদান রেখেছেন তিনি। নিজ এলাকাতেও আর্থিক সহায়তা প্রদান করেছেন।

গতকাল নববর্ষ উপলক্ষে দেওয়া বার্তায় সবাইকে অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বানও জানান মুশফিক, ‘আমি ব্যক্তিগতভাবে ইনশা আল্লাহ চেষ্টা করছি মানুষকে সাহায্য করার। আজকের এই দিনে আহ্বান করছি, আপনারা যে যেভাবেই পারুন সবাই সহযোগিতা করুন। মনে রাখবেন আপনি ও আপনার পরিবার ভালো থাকলে চলবে না। আপনার আশপাশের তথা পুরো দেশের মানুষ যাতে ভালো থাকতে পারে, সুস্থ থাকতে পারে, তাদের যেন খাবারের অভাবে দিন না পার করতে হয়, সেটার দেখার দায়িত্ব আপনার আমার সবার।’