মঙ্গলবার, ০২ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

অনলাইন ডেস্ক

April 24, 2020, 8:22 p.m.

দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন সাকিব
দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হলেন সাকিব
সংগৃহীত - ছবি:

দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান । আজ বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায় সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির ফুটফুটে এক কন্যার জন্ম দিয়েছেন। পরিবারের পাশে থাকতে গত মাসেই যুক্তরাষ্ট্রে উড়াল দেন সাকিব। বর্তমানে পরিবারের সাথে সেখানেই রয়েছেন তিনি। সন্তান ভূমিষ্ঠের পর মা ও মেয়ে দুজনই সুস্থ ও স্বাভাবিক রয়েছেন। এখনো হাসপাতালে আছেন দুইজন।

২০১২ সালের বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। ২০১৫ সালে নিজেদের প্রথম সন্তান জন্ম দেন। বর্তমানে স্ত্রী-সন্তানের সাথে যুক্তরাষ্ট্রে রয়েছেন সাকিব। যুক্তরাষ্ট্রে পাড়ি জমানোয় করোনাভাইরাসের শঙ্কা এড়াতে নিয়ম অনুযায়ী তাকে থাকতে হয়েছিল ১৪ দিনের কোয়ারেন্টিনে। এর পরপরই জানিয়েছিলেন, তাদের ঘরে আসছে নতুন অতিথি। বড় মেয়ে আলায়না হাসান অব্রির একটি ছবি সংযুক্ত করেছিলেন, যেখানে আলায়না ‘স্বাগতম’ লেখা একটি ছোট বাচ্চার জামা আঁকড়ে ছিল আর ক্যাপশনে সাকিব-শিশির লিখেছিলেন- ‘বিগ সিস্টারহুড’।

অবশেষে সেই অতিথির আগমন ঘটল ধরায়। দ্বিতীয় সন্তান আগমনের ঘোষণার পর সাকিবের বেশ ব্যস্ত সময় কেটেছে। কোয়ারেন্টিন শেষ করে বাসায় ফিরলেও নিজের গড়া দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এরই মধ্যে নিজের বিশ্বকাপ ব্যাট নিলামে তুলেছিলেন। সেই নিলামের কার্যক্রমেও সম্পৃক্ত ছিলেন ঘরে বসেই। এবার পেলেন বড় একটি সুখবর।