মঙ্গলবার, ০২ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

April 26, 2020, 9:33 p.m.

বরিশালে তারেক রহমানের উপহার পেল নির্যাতনের শিকার পরিবার
বরিশালে তারেক রহমানের উপহার পেল নির্যাতনের শিকার পরিবার
তারেক রহমানের ঈদের আগাম শুভেচ্ছা উপহার পেয়েছে বিএনপির আন্দোলন-সংগ্রামে শহীদ, গুম ও নির্যাতনের শিকার পরিবার। - ছবি: ভোরের আলো।

বরিশালে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঈদের আগাম শুভেচ্ছা উপহার পেয়েছে বিএনপির আন্দোলন-সংগ্রামে শহীদ, গুম ও নির্যাতনের শিকার পরিবার।

আজ রোববার দুপুর ১টায় বরিশালে মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ারের বাসায় পরিবারের সদস্যদের হাতে ওই উপহার সমাগ্রী তুলে দেওয়া হয়।

টেলিকনফারেন্সের মাধ্যমে নির্যাতনের শিকার বিএনপির নেতা-কর্মীর পরিবারের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার স্বরূপ নগদ টাকা বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন বিএনপির যুগ্ম-মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপির সভাপতি অ্যাড. মো. মজিবর রহমান সরোয়ার।

মুঠোফোনের মাধ্যমে মজিবর রহমান সরোয়ার জানান, করোনাভাইরাসের কারণে দেশজুড়ে  লকডাউনের কারণে তিনি বরিশালে আসতে না পারায় ঢাকা থেকে মোবাইল ফোনের মাধ্যমে ওই উপহার সামগ্রি বিতরণের সূচনা করা হয়। করোনার কারণে ক্ষতিগ্রস্ত অনেক পরিবারের সদস্যগণও সরাসরি উপহার নিতে পারেনি। সে সকল পরিবারের কাছে অতি শ্রিগ্রই বিকাশ মোবাইল নাম্বারের মাধ্যমে তারেক রহমানের উপহারের নগদ অর্থ পৌঁছে দেয়া হবে।

ঈদ উপহার বিতরণের  উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল থেকে গুম হওয়া মহানগর ছাত্রদলের ১৯ নং ওয়ার্ডের সাবেক সভাপতি ফিরোজ খান কালু ও ছাত্রনেতা মিরাজের মা।

এবিষয়ে মোবাইলে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য ও তদারকিকরণ কমিটির বরিশাল বিভাগীয় কমিটির প্রধান সমন্বয়ক অ্যাড. মো. হেলাল উদ্দিন বলেন, বিএনপির চলমান গণতান্ত্রিক আন্দোলনে বরিশাল বিভাগের বিএনপি ও অংগসংগঠনের  ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের সহোযোগিতা করার জন্য জেলা, উপজেলা ও থানা পর্যায়ে ২ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে। তারা তালিকা প্রণয়নের কাজ করছেন। পর্যায়ক্রমে সকলেই দল থেকে সহযোগিতা পাবেন।