বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

May 14, 2020, 8:27 p.m.

গৌরনদীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগে মামলা
গৌরনদীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগে মামলা
সংগৃহীত। - ছবি:

বরিশালের গৌরনদীতে এক গৃহবধূকে (৩৫) জোরপূর্বক ধর্ষণের অভিযোগে পান্নু তালুকদার (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা হয়েছে। গত বুধবার রাতে ওই উপজেলায় খাঞ্জাপুর ইউনিয়নের বাদুরতলা গ্রামের নির্যাতনের শিকার ওই গৃহবধূ  বাদী হয়ে মামলা দায়ের করেন।

 বৃহস্পতিবার দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নির্যাতনের শিকার গৃহবধূর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়। 

নির্যাতনের শিকার গৃহবধূ অভিযোগ করেন, প্রতিবেশী কাদের তালুকদারের ছেলে পান্নু তালুকদার প্রায়ই তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজী না হওয়ায় কয়েক দিন আগে তাকে দেখে নেয়ার হুমকি দেয় পান্নু। গত মঙ্গলবার রাত ৮টার দিকে তিনি একা ভূরঘাটা  বাসস্ট্যান্ড থেকে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৮টার দিকে বাদুরতলা গ্রামের শাহ্জালালের বাড়ির কাছে পৌঁছলে পান্নু তার পথরোধ করে। তার মুখ চেপে ধরে স্থানীয় শাহ্জালালের রান্না ঘরে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। তার ডাকচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গেলে পান্নু পালিয়ে যায়।

মামলার তদন্ত কর্মকর্তা গৌরনদী থানার উপ-পরিদর্শক মো. আরিফুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনায় নির্যাতনের শিকার গৃহবধূ বাদি হয়ে পান্নু তালুকদারকে আসামী করে গত বুধবার রাতে একটি মামলা দায়ের করেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে বরিশাল শেবাচিম হাসপাতালে নির্যাতনের শিকার ওই গৃহবধূর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়। অভিযুক্ত আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।