বুধবার, ০৩ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

May 19, 2020, 8:05 p.m.

ডাক্তার-নার্সদের সুরক্ষা সামগ্রী দিলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী
ডাক্তার-নার্সদের সুরক্ষা সামগ্রী দিলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী
মঙ্গলবার নগরীর পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজে আনুষ্ঠানিকভাবে সুরক্ষা সামগ্রী দিয়েছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী। - ছবি:

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক-নার্সদের ব্যবহারের জন্য ১২০টি পিপিই, ২০০ সিলড, ১৭০পিস চশমা এবং এন-৯৫ ১০০পিস মাস্কসহ ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি সরবরাহ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব:) জাহিদ ফারুক শামীম।
  
এদিকে করোনা যুদ্ধে লিপ্ত বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক-নার্স ও স্বাস্থ্যকর্মীদের ব্যবহারের জন্য ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন সদর আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম।

মঙ্গলবার বেলা ১১টায় নগরীর পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজে আনুষ্ঠানিকভাবে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেনের হাতে ১২০টি পিপিই, ২০০ সিলড, ১৭০পিস চশমা এবং এন-৯৫ ১০০পিস মাস্ক প্রদান করেন পানি সম্পদ প্রতিমন্ত্রী। এ সময় বরিশাল শের-ই-বাংলা মেডিকেলের পরিচালক ডা. মো. বাকির হোসেন ছাড়াও বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস, জেলা সিভিল সার্জন ডা. মো. মনোয়ার হোসেন এবং মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

এর আগেও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক-নার্সদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী।