শনিবার, ০৬ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭

হায়াতুজ্জামান মিরাজ,আমতলী (বরগুনা) প্রতিনিধি

May 23, 2020, 11:43 p.m.

আমতলী আওয়ামীলীগের সভাপতির মৃত্যুতে ইফতার ও দোয়া অনুষ্ঠিত
আমতলী আওয়ামীলীগের সভাপতির মৃত্যুতে ইফতার ও দোয়া অনুষ্ঠিত
শনিবার বিকাল ৪টায় পৌরসভা মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। - ছবি:


বাংলাদেশ আওয়ামীলীগ আমতলী উপজেলা শাখার সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেনের মৃত্যুতে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৪টায় পৌরসভা মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ সভাপতি আমতলী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম মৃধা, সহসভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোতাহার উদ্দিন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক চাওড়া ইউপি চেয়ারম্যান মোঃ আখতারুজ্জামান খান বাদল,  যুগ্নসাধারণ সম্পাদক ও হলদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম মৃধা, আওয়ামীলীগ নেতা গুলিশাখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড মো. নুরুল ইসলাম মিয়া, কুকুয়া ইউপি চেয়ারম্যান মোঃ বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার, আঠারোগাছিয়া  ইউপি চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ হারুন অর রশিদ. বন ও পরিবেশ সম্পাদক গাজী কামাল, কোষাধ্যক্ষ বাবু রনজিৎ শীল, ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ শহিদুল ইসলাম, কৃষকলীগ সভাপতি মোঃ আব্দুস সোবহান খান, সহ-প্রচার সম্পাদক কাউন্সিলর মোঃ জাহিদুল ইসলাম তালুকদার জুয়েলসহ উপজেলার সকল ইউনিয়র আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

দোয়া অনুষ্ঠানে মরহুম জিএম দেলওয়ার হোসেনের আত্মার শান্তি কামনা ও মহামারী করোনা ভাইরাসের হাত থেকে দেশবাসীকে রক্ষার জন্য এবং মানবতার মা  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।