রবিবার, ০৫ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

May 29, 2020, 7:52 p.m.

আজ সুব্রত সঞ্জীবের ‘স্বাদে আহ্লাদে’ দেখুন মাছরাঙ্গায়
আজ সুব্রত সঞ্জীবের ‘স্বাদে আহ্লাদে’ দেখুন মাছরাঙ্গায়
নাটক ‘স্বাদে আহ্লাদে’ । - ছবি: ভোরের আলো।

করোনা ভাইরাস (কোভিড ১৯) এর মাহামারিতে সকলেই নিজেকে বাঁচাতে ঘর মখুী। করো ভিতর নেই ঈদের আনন্দ। এই সময়ে নাটক প্রেমি, টেলিভিশন দর্শকবৃন্দের মনে একটু আনন্দ দেয়ার জন্য সুব্রত সঞ্জীব নিয়ে এলো ঈদ নাটাক ‘স্বাদে আহ্লাদে’। সাগর রানার প্রযোজনায় নাটাকটি প্রাচারিত হবে ঈদের ৫ম দিন র্আথাৎ আজ রাত ৯টায় মাছরাঙ্গা টেলিভিশনের পর্দায়।

নাটকটি রচনা করেছেন যারযিস আহমেদ। এতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, এফ এস নাঈম,খায়রুল আলম,পাপিয়া জেসমিন, সুলাইমা জান্নাত শিফা, মনির জামান, সজীব প্রমুখ। 

চিত্র গ্রহণ, মীর হান্নান। সহযোগী পরিচালক, যারিন অদিতি। প্রধান সহকারী পরিচালক, শাহজাদা কবির শুভ। একটি অগ্রগামী প্রোডাকশন হাউজ নির্মান।


নাটক প্রমো


স্বাদে আহ্লাদে গল্পে যা রয়েছে-
সঞ্চিতা খুব ভালো রান্না করতে পারে, বেশ সাংসারিক গোছের মেয়ে, চাকুরীর ভাইভা দিতে দিতে সে বেশ ক্লান্ত, প্রতি নিয়ত ভাইভা দিয়ে যাচ্ছে কারন এই বয়সে এসে মা চাকুরী করুক সে এটা চাচ্ছে না। তার একমাত্র ছোট বোন অনন্যা যে কিনা খুব আধুনিক, ছন্নছাড়া, ভোজনরসিক। সঞ্চিতার হাতের যে কোনো রান্না তার কাছে অমৃত মনে হয়। একদিন ছোটো বোনের অনুপ্রেরণায় সঞ্চিতা ‘স্বাদে আহ্লাদে’ নামে একটি হোম ডেলিভারি অনলাইন বিজনেস শুরু করে। সঞ্চিতা ব্যাবসার শুরুতে বিভিন্ন ধরনের সমস্যার মোকাবিলা করে ব্যাবসা সচল রাখছে। ব্যাবসায়ের কারনে বিভিন্ন মানুষের সাথে পরিচয় হয় সঞ্চিতার, সেই ভাবেই একদিন তার ধ্রুবর সাথে পরিচয়। তারপরে ভালোবাসা এবং বিয়ে। এভাবে গল্প এগিয়ে যায় স্বাদে আহ্লাদে নাটক এর।