শনিবার, ০৪ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭

ইলিয়াস শেখ,বানারীপাড়া

May 31, 2020, 11:22 p.m.

বানারীপাড়ায় সৈয়দকাঠীতে ভিক্ষুকের সম্পত্তি দখল,প্রতিবাদ করায় মারধরের অভিযোগ॥
বানারীপাড়ায় সৈয়দকাঠীতে ভিক্ষুকের সম্পত্তি দখল,প্রতিবাদ করায় মারধরের অভিযোগ॥
সৈয়দকাঠীতে ভিক্ষুকের সম্পত্তি দখল করে বসবাস করার প্রতিবাদ করায় মারধরের অভিযোগ । - ছবি:

বানারীপাড়ার সৈয়দকাঠীতে ভিক্ষুকের সম্পত্তি দখল করে বসবাস করার প্রতিবাদ করায় মারধরের অভিযোগ পাওয়াগেছে।ঘটনাটি উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের ইন্দেরহাওলা গ্রামে ৩০ মে দুপুর আনুমানিক ২টার সময়ে ঘটেছে বলে জানা যায়।

এ ব্যাপারে বানারীপাড়া থানায় মোঃ আবু বকর মুন্সীর স্ত্রী মোসাঃ জবেদা বেগম(৫০) বাদী হয়ে মোঃ আদম আলী হাওলাদার,তার ছেলে মোঃ রিপন হাওলাদার(২৫),মোঃ রশিদ হাওলাদার(৩৫),মোঃ রফিক হাওলাদার(২৫)কে আসামী করে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বাদী জবেদা বেগম জানান উল্লেখিত বিবাদীদের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত ব্যাপারে অমাদের সাথে বিরোধ চলে আসছিল।যে কারনে বিবাদীরা বিভিন্ন সময়ে আমাদের ক্ষতি করার চেষ্টা চালায়।তারই ধারাবাহিকতায় ঘটনার দিন পুর্ব-পরিকল্পিতভাবে বে-আইনি জনতাবদ্ধে প্রবেশ করে তর্ক-বিতর্কের একপর্যায় তাহাদের হাতে থাকা দা,লাঠিসোটা নিয়ে আমার বসত ঘরের সামনে বসে আমাকে মারধর শুরু করে। ডাকচিৎকারে আমার মেয়ে পলি ছুটে আসলে ও আমাকে রক্ষা করতে গেলে খুনের উদ্যোশে লাঠি দিয়া পলির মাথায় আঘাত করে।এতে পলির নাকে গুরুতর রক্তাক্ত ফুলা ও জখম হয়।

এ সময় হামলাকারীরা পলির কানে থাকা আট আনা ওজনের স্বর্ণের কানের দুল (যার আনুমানিক মুল্য ত্রিশ হাজার টাকা)ছিনিয়ে নেয়।এ ব্যাপারে অভিযুক্ত আদম আলীর কাছে জানতে চাইলে তিনি হামলার কথা অস্বীকার করে বলেন তারা আমাদের উপর হামলা চালালে আমরা তার প্রতিবাদ করি।

এদিকে ওই এলাকার ইউপি সদস্য মোঃ রাজু জানান বিষয়টি নিয়ে দীর্ঘদিন ধরে শালিস মীমাংসার কথা চললেও বিবাদীপক্ষ আদম আলী গংদের কোন সাড়া পাওয়া যায়নি।বাদী জবেদা বেগম ভিক্ষাবৃত্তি করে জীবন যাপন করছেন।হয়তো অর্থাভাবে নিজের সম্পত্তি ভোগ করতে পারছেন না।