বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

June 1, 2020, 10:02 p.m.

বরিশাল মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনারসহ আরও ৪০ জন আক্রান্ত
বরিশাল মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনারসহ আরও ৪০ জন আক্রান্ত
করোনাভাইরাস| - ছবি:

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার ও কোতায়ালী থানার এক পরিদর্শকসহ নতুন করে আরও ৪০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার প্রলয় চিসিম ও কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহমান মুকুলসহ নতুন করে ৪০ জনের করোনা শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিট পুলিশ কমিশনারের স্টাফ অফিসার সহকারি কমিশনার আব্দুল হালিম জানান, আক্রান্ত ৪০ জনের মধ্যে পুলিশ সদস্য ৭জন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৩১৯ জন।

নতুন আক্রান্তদের মধ্যে বাকেরগঞ্জ উপজেলার ২ জন, বানারীপাড়া উপজেলার ১ জন, মুলাদী উপজেলায় ১ জন, বাবুগঞ্জ উপজেলায় ১ জন, বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ জন ইন্টার্ন চিকিৎসক, ৩ জন নার্স ও ২ জন রেজিস্টারসহ ৭ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৬ জন ও জেলা পুলিশের ১ জন, নগরীর বাজার রোড এলাকার ৪ জন, সাগরদী এলাকার ৩ জন, নথুল্লাবাদে ২জন, ও রূপাতলীতে ২ জন, চকবাজারে ১জন, সদর রোডে ১জন, কাটপট্টিতে ১জন, আমানতগঞ্জে ১জন, চরের বাড়ি ১জন, নাজির মহল্লায় ১জন, ভাটিখানায় ১জন, কাউনিয়ায় ১জন ও পুলিশ লাইনে ১জন এবং সদর উপজেলাধীন চর আইচা এলাকায় ১ জন। 

গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত কেউ সুস্থ্য হয়ে বাড়ি যেতে পারেনি। তবে সব শেষ ২৬ মে আরোগ্য লাভ করা ২ জনসহ বরিশাল জেলায় মোট ৪৫ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।