শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭

ভোরের আলো রিপোর্ট

June 2, 2020, 11:38 p.m.

বরিশালে ২ জুন ৫৪ জন করোনায় শনাক্ত
বরিশালে ২ জুন ৫৪ জন করোনায় শনাক্ত
ভোরের আলো - ছবি:

মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ০২ জুন ( মঙ্গলবার ) বরিশাল জেলায় নতুন করে আরো ৫৪ জন ব্যক্তি করোনা শনাক্ত হয়েছে। মোট আক্রান্তের সংখ্যা ৪১৮ জনে দাড়িয়েছে।

জেলায় ৪১৮ জন করোনা আক্রান্ত হয়েছে। আজ এ জেলায় করোনা থেকে কেউ সুস্থতা লাভ করেনি।  

মঙ্গলবার (২ জুন) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়িা সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আজ ঢাকার ইনস্টিউট ফর ডেভেলপিং সায়েন্স এন্ড হেলথ ইনিশিয়েটিভ থেকে প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী আগৈলঝাড়া উপজেলার ৩ জন, মুলাদী উপজেলার ২ জন ও মেহেন্দীগঞ্জ উপজেলার ১ জন চিকিৎসকসহ মোট ৬ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৭ জন সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন নার্স ও ১ জন স্টাফসহ ২ জন, জেলার বাবুগঞ্জ ও সদর জেনারেল হাসপাতালে কর্মরত ৩ জন নার্স, ১ জন স্বাস্থ্য পরিদর্শক ও ১ জন স্টাফসহ ৫ জন, বাবুগঞ্জ উপজেলায় ৬ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ১ জন, বানারীপাড়া উপজেলায় ২ জন, উজিরপুর উপজেলায় ১ জন, গৌরনদী উপজেলায় ১ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৫ জন, মুলাদী উপজেলায় ১ জন, নগরীর ধান গবেষনা রোড এলাকার ২ জন, উলালঘুনি, সেকশন রোড, ব্যাপ্টিস্ট মিশন রোড, কাউনিয়া, রুপাতলি, নাজির মহল্লা, নথুল্লাবাদ, ফরেস্টার বাড়ি প্রত্যেক এলাকার ১ জন করে ৮ জন, রাহাত-আনোয়ার হসপিটালের ২ জন স্টাফ।

আজ ০২ জুন করোনা পজিটিভ কেউ মারা যায়নি।  জেলায় ০৩ জন করোনা পজিটিভ ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৫৪ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাকে লকডাউন করা হয়েছে ।