বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

June 3, 2020, 11:26 p.m.

বরিশালে ৩ জুন করোনায় মৃত্যু ১ ও শনাক্ত ৫০ জন
বরিশালে ৩ জুন করোনায় মৃত্যু ১ ও শনাক্ত ৫০ জন
করোনাভাইরাস । - ছবি: ভোরের আলো।

বুধবার (০৩ জুন) বরিশাল জেলায় করোনা পজিটিভ ০১ জনের মৃত্যু। মোট মৃত্যু সংখ্যা দাড়ায় ৪ জনে এবং  নতুন করে আক্রান্ত হয়েছে ৫০ জন । এ নিয়ে বরিশাল জেলায় মোট আক্রান্ত ৪৬৮ জন। নতুন করে সুস্থ হয়েছে ০৯ জন। এ পর্যন্ত মোট সুস্থের সংখ্যা ৫৪ জন।

বুধবার (০৩ জুন) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়িা সেলে এ তথ্য নিশ্চিত করেছে।

ঢাকার ইনস্টিউট ফর ডেভেলপিং সায়েন্স এন্ড হেলথ ইনিশিয়েটিভ থেকে প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী উজিরপুর উপজেলার ০৩ জন, হিজলা উপজেলার ০১ জন, মেহেন্দীগঞ্জ উপজেলার ০১ জন, গৌরনদী উপজেলার ০১ জন,  সদর জেনারেল হাসপাতালের ০১ জন নার্স সহ মোট ০৭ জন,  শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী বাবুগঞ্জ উপজেলার ০২ জন, বাকেরগঞ্জ উপজেলার ০১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ০৬ জন, রেঞ্জ পুলিশের ০২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন চিকিৎসক ও ০৩ জন স্টাফসহ ০৪ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজের ০১ জন স্টাফ, নার্সিং কলেজের ০১ জন ইনস্ট্রাক্টর, পুলিশ হাসপাতালে কর্মরত ০১ জন চিকিৎসক, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত করিম কুটির এলাকার ০৩ জন, কাঠপট্টি এলাকার ০৩ জন, আমানতগঞ্জ, গোরস্থান রোড, বিএম কলেজ রোড, আলেকান্দা, কাউনিয়া প্রত্যেক এলাকার ০২ জন করে ১০ জন, নতুন বাজার, সরদার হাউজ, রুপাতলি, বাংলাবাজার, নথুল্লাবাদ, আমতলা, মুন্সী গ্যারেজ, সিএন্ডবি প্রত্যেক এলাকার ০১ জন করে ৯ জন সহ মোট ২৫ জন । উপজেলা ও সিটি কর্পোরেশন সহ আজ মোট ৫০ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। 

করোনা পজিটিভ মৃত্যু ব্যক্তি আবদুস সোবহান (৭৫) ।  ০৪ জন করোনা পজিটিভ ব্যক্তি

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৫০ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে ।