শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

June 28, 2020, 9:18 p.m.

বরিশাল বিভাগে নতুন করে ১২৯জনের করোনা শনাক্ত, ১জনের মৃত্যু
বরিশাল বিভাগে নতুন করে ১২৯জনের করোনা শনাক্ত, ১জনের মৃত্যু
ভোরের আলো - ছবি:

বরিশালে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বরিশাল বিভাগে মোট করোনায় আক্রান্ত হয়েছেন ২হাজার ৬০৯জন। গত ২৪ ঘন্টায় ১জন এবং এ পর্যন্ত বরিশাল বিভাগে করোনায় মৃত্যু হয়েছে ৫৪ জনের। গত ২৪ ঘন্টায় ২৩জন সুস্থ্য হয়েছে। এ পর্যন্ত বরিশাল বিভাগে করোনা থেকে সুস্থ্য হয়েছেন ৬৮৩জন।

 
বরিশাল বিভাগের সহকারী স্বাস্থ্য পরিচালক ডা. শ্যামল কৃষ্ণ মন্ডল জানান, এ পর্যন্ত বরিশাল জেলা ও মহানগরীতে করোনা আক্রান্তের সংখ্যা বিভাগের মধ্যে সর্বাধিক ১ হাজার ৪২২জন। এছাড়া এ পর্যন্ত পটুয়াখালীতে ৩২৬জন, ভোলায় ২৬০জন, পিরোজপুরে ১৯৪জন, বরগুনায় ২১৪জন এবং ঝালকাঠীতে আক্রান্ত হয়েছেন ১৯৩জন। 


বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. বাসুদেব কুমার দাস বলেন, বরিশাল বিভাগে করোনা পরিস্থিতির দিন দিন অবনতি হচ্ছে। মানুষজন স্বাস্থ্যবিধি উপেক্ষা করায় হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। সব শেষ গত ২৪ ঘন্টায়ও বরিশাল বিভাগে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১২৯জন। এ অবস্থা থেকে বাঁচতে অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়া, ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক পড়া এবং কমপক্ষে ২০ সেকেন্ড করে বারবার সাবান দিয়ে হাত ধোয়া এবং সকলকে শারীরিক দূরত্ব রক্ষা করার আহ্বান জানান স্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বাসুদেব কুমার দাস।