শনিবার, ০৮ আগষ্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

July 6, 2020, 9:46 p.m.

শ্রমিক লীগ নেতাকে থানায় আটকে মারধরের ঘটনায় দুই পুলিশ সদস্য প্রত্যাহার
শ্রমিক লীগ নেতাকে থানায় আটকে মারধরের ঘটনায় দুই পুলিশ সদস্য প্রত্যাহার
সংগৃহীত। - ছবি:

 

বরিশালের বানারীপাড়া উপজেলায় থ্রিহুইলার মালিক সমিতির নেতা এবং পৌর শ্রমিক লীগ সহসভাপতিকে থানায় আটকে মারধরের ঘটনায় উপপরিদর্শকসহ দুই পুলিশ সদস্যকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার বানারীপাড়া থানার উপপরিদর্শক মো. রিয়াজ ও কনেস্টবল শফিকুল ইসলামকে থানা থেকে প্রত্যাহার করে বরিশাল পুলিশ লাইনস্এ সংযুক্ত করা হয়েছে।

বানারীপাড়া পৌর শ্রমিক লীগ সভাপতি মো. আবুল কালাম জানান, গত রোববার পৌর এলাকার হাজিবাড়ি এলাকায় কনেস্টবল শফিকুলের মোটরসাইকেল থ্রিহুইলার চালক ও পৌর শ্রমিক লীগের সহসভাপতি জামাল খানের থ্রিহুইলারের ধাক্কা লাগে। এতে কনস্টেবলে মটরসাইকেলের লুকিং গ্লাস ভেঙ্গে যায়। এঘটনায় উপপুলিশ পরিদর্শক (এসআই) রিয়াজ ও কনস্টেবল শফিক জামাল খানকে থানায় নিয়ে মারধর করে। এব্যাপারে অভিযোগ করা হলে তাৎক্ষণিকভাবে পুলিশের এক উর্ধ্বতন কর্মকতা এর তদন্ত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক জানান, সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। এ ঘটনায় উপ পুলিশ রিদর্শক রিয়াজ ও কনস্টেবল শফিকককে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। পরবর্তিতে তদন্ত করে দোষী সাব্যস্ত হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।