শনিবার, ০৮ আগষ্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭

ভোরের আলো রিপোর্ট

July 7, 2020, 11:52 p.m.

৭ জুলাই বরিশাল জেলায় আক্রান্ত ১৮ জন
৭ জুলাই বরিশাল জেলায় আক্রান্ত ১৮ জন
ভোরের আলো - ছবি:


বরিশাল জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ১৮জন করোনায় আক্রান্ত হয়েছে। শুরু থেকে মঙ্গলবার রাত পর্যন্ত বরিশাল জেলায় ১ হাজার ৭৭৫ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় ৬ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। এপর্যন্ত জেলায় সুস্থ্য হয়েছেন ৪৯৮ জন।

মঙ্গলবার রাত সাড়ে ১১টা ৩৫ মিনিটের সময় জেলা প্রশাসনের মিডিয়া সেল ওই তথ্য নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসন জানিয়েছে বরিশাল জেলায় মঙ্গলবার করোনা আক্রান্ত হয়ে ১জন ব্যক্তি মারা গেছেন। তবে এপর্যন্ত বরিশাল জেলায় ৩১ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

এদিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী মুলাদী উপজেলার ১জন,  উজিরপুর উপজেলার ১ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত বাংলাবাজার,  ব্রাউন কম্পাউন্ড, কাউনিয়া, বিএম কলেজ রোড, শের-ই-বাংলা সড়ক, এম এ গফুর সড়ক, জর্ডন রোড, কাশীপুর, আমানতগঞ্জ, পুলিশ লাইন প্রত্যেক এলাকার ১ জন করে ১০ জন, ব্যাংকে কর্মরত ১ জন, জেলা পুলিশে কর্মরত ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ১ জন, সদর জেনারেল হাসপাতালের ১ জন নার্স, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন নার্স, ১ জন স্টাফসহ মোট ১৮ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। 

এদিকে গত ১২ এপ্রিল থেকে বাবুগঞ্জ উপজেলায় ৭৭ জন, সদর উপজেলায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ১ হাজার ৩৫৬ জন, উজিরপুর উপজেলায় ৮২ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৪৯ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৩১ জন, হিজলা উপজেলায় ২৩ জন, বানারীপাড়া উপজেলায় ৪৪ জন,  মুলাদী উপজেলায় ৪২ জন, গৌরনদী উপজেলায় ৫০ জন, আগৈলঝাড়া উপজেলায় ২১ জন করে মোট ১ হাজার ৭৭৫ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

সকলকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে গণপরিবহনে চলাচল, দাপ্তরিক কর্মকান্ড ও সংশ্লিষ্ট অন্যান্য কার্যক্রম পরিচালনা করার জন্য জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।