মঙ্গলবার, ০৪ আগষ্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

July 8, 2020, 6 p.m.

বরিশালে মিনি বাস-ট্রাক শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ
বরিশালে মিনি বাস-ট্রাক শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ
বরিশালে কর্মহীন মিনি বাস-ট্রাক শ্রমিক এবং অগ্নিা-ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রি বিতরণ । - ছবি:


বরিশালে কর্মহীন মিনি বাস-ট্রাক শ্রমিক এবং অগ্নিা-ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রি বিতরণ করা হয়েছে। বরিশালের ৪০০ শ্রমিক এবং অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত দুই পরিবারের মাঝে ওই ত্রাণসামগ্রি দেওয়া হয়।


 বুধবার দুপুর ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপস্থিত থেকে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান ওই ত্রাণসামগ্রি তুলে দেন।

উপজেলা প্রশাসন জানায়, প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসন এর পক্ষ থেকে নিম্ন আয়ের খেটে-খাওয়া মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাঁড়িয়েছে প্রশাসন। এরে অংশ হিসেবে বরিশালে ৪০০ জন কর্মহীন মিনি বাস-ট্রাক শ্রমিক মাঝে ত্রাণ সরবরাহ করা হয়। এ ছাড়া চাঁদপুরা ইউনিয়নের অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত ২ টি পরিবারের মাঝে নগদ অর্থ এবং ঢেউটিন প্রদান করা হয়।

এসময় অন্যঅন্যের মধ্যে উপস্থিত ছিলেন, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগমসহঅনেক।

মিনিবাস ও ট্রাক শ্রমিকদের মধ্যে নথুল্লাবাদ বাসস্ট্যান্ডের ১৫০ জন, রুপাতলী বাসস্ট্যান্ডের ১৫০ জন এবং  ১০০ জন ট্রাক চালক-শ্রমিকদের মাঝে প্রধান মন্ত্রীর ত্রাণসামগ্রী চাল, ডাল, আলু ইত্যাদি বিতরণ করা হয়। এদিকে বরিশাল সদর উপজেলার ৮ নম্বর চাঁদপুরা ইউনিয়নের, দুর্গাপুর গ্রামের মাখন হালদার এর বাড়িতে অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত দুই পরিবারকে ৪ বান ঢেউটিন এবং ঘর উত্তোলনের জন্য মজুরি বাবদ ১২ হাজার টাকা বিতরণ করা হয়।