বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

মিরাজ, আমতলী প্রতিনিধি

July 11, 2020, 5:17 p.m.

করোনায় উপজেলা স্বাস্থ্য প্রশাসকসহ চারজন আক্রান্ত
করোনায় উপজেলা স্বাস্থ্য প্রশাসকসহ চারজন আক্রান্ত
সংগৃহীত। - ছবি:

বরগুনার আমতলীতে নতুন করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ চারজন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্ত সকলে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। আক্রান্তের বাড়ীগুলো লকডাউন করে দেয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাগেছে, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা (৪২), পৌরসভার ৬নং ওয়ার্ডের মজুমদার বাড়ীর বাসিন্ধা  (৫৫), ৭ নং ওয়ার্ডের বাসিন্ধা গৃহবধূ (৩২) ও উপজেলার গুলিশাখালী ইউনিয়নের বাইনবুনিয়া গ্রামের বাসিন্ধা (৩৮) দীর্ঘদিন ধরে করোনা উপসর্গ জ্বর কাশিতে ভূগতে ছিলেন। গত তিনদিন পূর্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তারা নমুনা দেয়। শুক্রবার রাত ১২ টায় তাদের চারজনের করোনা পজিটিভ রিপোর্ট হাসপাতালে এসে পৌছায়। তারা সকলে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ীগুলো লকডাউন করে দেয়া হয়েছে।  

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ তানজিরুল ইসলাম জানান, আমাদের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ চারজন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা সকলে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। 

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ আক্রান্ত সকলের বাড়ী লকডাউন করে দেয়া হয়েছে। 

উল্লেখ্য আমতলীতে এ পর্যন্ত ৫৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্যে ৪ জনের মৃত্যু হয়েছে। বর্তমানে আক্রান্ত ৮ জন হাসপাতাল আইসোলেশন ও ১২ জন হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। ৩২ জন হাসপাতাল ও হোম আইসোলেশনে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন।