বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

শাহরিয়ার ইমন, কুমিল্লা

July 21, 2020, 7:30 p.m.

দু:সময়ে মানুষের জন্য একজন মোশারেফ
দু:সময়ে মানুষের জন্য একজন মোশারেফ
মোশারেফ। - ছবি: ভোরের আলো।

করোনা'র এই দুঃসময়ে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয়েছেন অসহায়, দুঃস্থ, খেটে-খাওয়া দিনমজুর পরিবারের পাশে কুমিল্লা জেলা চৌদ্দগ্রাম উপজেলার ১ নং কাশিনগর ইউনিয়নের চেয়ারম্যান মোশারেফ হোসেন।। হ্যান্ড মাইক নিয়ে রাস্তায় হেঁটে হেঁটে, মোটরসাইকেলে করে ইউনিয়নের প্রতিটি হাট-বাজার, অলি-গলি চষে বেড়িয়েছেন করোনা সম্পর্কে সচেতন করার জন্য। করোনা ভাইরাস সংক্রমণে ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার, গুরুত্বপূর্ণ রাস্তাঘাট ও গ্রামের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে  জীবানুনাশক স্প্রে করেছেন।  আবার আক্রান্ত রুগীর বাড়ি লকডাউন সহ নানা পদক্ষেপ নিচ্ছেন চেয়ারম্যান মোশারেফ হোসেন।

কাশিনগর ইউনিয়ন পরিষদের সদস্য, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সমন্বয়ে গঠন করেছে করোনা প্রতিরোধ কমিটি। অসহায় মানুষের তাৎক্ষণিক সহযোগীতা করার জন্য নিয়েছেন ব্যবস্থা।

মোশারেফ হোসেন, ইউনিয়নে সরকারী ও ব্যক্তিগত তহবিল থেকে প্রায় ১,৫০০ টি গরীব অসহায়দের মাঝে চাল, ডাল, তেল, আলু, আটা-ময়দা, পেয়াজসহ নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন। করোনা ভাইরাস থেকে ইউনিয়নবাসীকে রক্ষা করার জন্য পৌছে দিয়েছেন সাবান, হুইল পাউডার, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক। চেয়ারম্যানের এই কর্মকাণ্ডে খুশি ইউনিয়নের সাধারণ মানুষ।

কাশিনগর ইউনিয়নে আবারও মোশারেফ হোসেনকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় দবী জানিয়েছেন ইউনিয়নের বাসিন্দারা।

চেয়ারম্যান মোশারেফ হোসেন ভোরের আলোকে জানান, জননেতা মুজিবুল হক মুজিব ভাইয়ের আদর্শে আমি আবারো কাশিনগর ইউনিয়নবাসীর সুখ-দুঃখের সাথী হতে চাই। আমি সবসময় দেশের এবং দশের কাজ করতে চাই।আমার লক্ষ্য মানুষের সেবা করা। তাদের পাশে থাকা।করোনার এই সংকটমুহূর্তে সমাজের অসহায়,দরিদ্র 'রা বেশি বিপদে আছে।আমি আমার সাধ্যমত তাদের সেবা করার চেষ্টা করছি।আমাদের কাশিনগরবাসী এই সংকটময় পরিস্থিতি কাটিয়ে উঠবে ইনশাআল্লাহ।