সোমবার, ১৯ অক্টোবার ২০২০, ৫ কার্তিক ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

July 27, 2020, 10:41 p.m.

বরিশালে সরকারি শিশু পরিবারের শিক্ষার্থীর মাঝে বিস্কুট বিতরন কার্যক্রমের উদ্বোধন
বরিশালে সরকারি শিশু পরিবারের  শিক্ষার্থীর মাঝে বিস্কুট বিতরন কার্যক্রমের উদ্বোধন
সোমবার দুপুর ১২টায় জেলা প্রশাসনের হলরুমেকর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। - ছবি:

দরিদ্র-নিপীড়িত এলাকায় স্কুল ফিডিং কর্মসূচির আওতাধীন সরকারি শিশু পরিবার, সরকারি দৃষ্টি ও বুদ্ধি প্রতিবন্ধি বিদ্যালয়ের ৩০০ শিক্ষার্থীর মাঝে উচ্চ পুস্টিমান সমৃদ্ধ বিস্কুট বিতরণ কার্যক্রমের উদ্বোধন হয়েছে।

সোমবার দুপুর ১২টায় জেলা প্রশাসনের হলরুমে আহসানিয়া মিশনের সহযোগিতায় এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। 

সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আল-মামুন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল লতিফ মজুমদার, আহসানিয়া মিশনের প্রকল্প সমন্বয়কারী মো. নাসির উদ্দিন আহমেদ, জেলা সমাজসেবা কার্যালয়ের প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে শিশু পরিবার ও দৃষ্টি প্রতিবন্ধি বিদ্যালয়ের ৩০০ শিশুর মাঝে উচ্চ ক্ষমতা সম্পন্ন বিস্কুট বিতরণ করা হয়। প্রতিজন শিশু প্রতি মাসে টিফিনকালীন সময়ের জন্য ৩৫ প্যাকেট করে বিস্কুট সহায়তা পাবে। 

পরে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানে তথ্য মন্ত্রনালয়ের অধীনে সাংবাদিক কল্যাণ স্ট্রাস্ট থেকে জেলার ৬জন অস্বচ্ছল ও অসুস্থ্য সাংবাদিককে ৫০ হাজার করে ৩ লাখ টাকার অনুদানের চেক বিতরণ করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। এ সময় সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। ##
বরিশাল