সোমবার, ০৩ আগষ্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭

অলিউল্লাহ ইমরান,বরগুনা

July 31, 2020, 1:47 p.m.

ঈদ-উল-আযহায় বরগুনা জেলার সর্বস্তরের জনসাধারণকে শুভেচ্ছা : শম্ভু
ঈদ-উল-আযহায় বরগুনা জেলার সর্বস্তরের জনসাধারণকে শুভেচ্ছা : শম্ভু
ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। - ছবি: ভোরের আলো।

বরগুনার জেলার সর্বস্তরের জনসাধারণকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বরগুনা ০১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। 

ঈদুল আযহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। মহান আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে আমরা পশু কোরবানি করে থাকি। “ত্যাগের মহিমায় সবার জীবন হোক সুন্দর এবং মহিমান্বিত। আসুন সকলে মিলে পশু কোরবানীর মাধ্যমে মনের পশুত্বকে বিসর্জন দিই।” বরগুনা জেলাকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে নির্ধারিত স্থানে পশু জবেহ এবং আবর্জনাগুলো এক জায়গায় ফেলার আহবান জানান ।

ঈদুল আযহার প্রকৃত শিক্ষা সবার জীবনে প্রতিফলিত হোক এই কামনা করে তিনি খুশির এই উৎসবে বরগুনাবাসী-সহ জেলার সর্বস্তরের জনগনকে ঈদুল আযহার আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

এসময় তিনি আরো বলেন, দেশের সংকটাপন্ন সন্ধিক্ষণে মহামারী পরিস্থিতিতে। সকলকে সচেতনতা অবলম্বন করে পবিত্র ঈদুল আজহার ঈদ উদযাপন করার জন্য বিনীতভাবে অনুরোধ জানান। জীবনের চেয়ে বড় কিছু নেই। নিজে বাঁচুন অপরকে বাঁচতে সহযোগিতা করুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন সতর্কতা অবলম্বন করুন। 

সকলের জন্য দোয়াকরি পরিবার-পরিজন আত্মীয়-স্বজন যে যেখানে পবিত্র ঈদ উদযাপন করবেন আল্লাহ সকলকে হেফাজত করুন সুস্থ রাখুন, সুন্দর রাখুন। তাই আসুন সচেতনতা অবলম্বন করি সামাজিক দুরত্ব বজায় রাখি। সুখি সুন্দর জীবন গড়ি। সবাইকে ঈদ মোবারক।