মঙ্গলবার, ২২ সেপ্টেম্বার ২০২০, ৮ আশ্বিন ১৪২৭

অলিউল্লাহ ইমরান,বরগুনা

Aug. 6, 2020, 12:02 a.m.

বরগুনায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেছেন স্পন্দন গ্লোবাল ফাউন্ডেশন
বরগুনায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করেছেন স্পন্দন গ্লোবাল ফাউন্ডেশন
সংগৃহীত। - ছবি:


বরগুনায় শহীদ শেখ কামাল এর ৭২ তম শুভ জন্মদিন উপলক্ষে বরগুনা জেলার এসএসসি ২০২০ পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৬৫ জন শিক্ষার্থীদের সংবর্ধনা বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

দরিদ্র পরিবারের যারা বরগুনা জেলায় মেধাবী শিক্ষার্থীরা জিপিএ ফাইভ পেয়েছে তাদেরকে পাঁচ হাজার টাকা ও সম্মাননা স্মারক দেওয়া হয়েছে।

বুধবার সকালে শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করেন স্পন্দন গ্লোবাল ফাউন্ডেশন। এ অনুষ্ঠান এর সভাপতিত্ব করেন, এস এম মশিউর রহমান সিহাব। এবং সকল শিক্ষক, শিক্ষার্থী ও সকল শ্রেণীর মানুষের জন্য দোয়া করা হয়েছে।

স্পন্দন গ্লোবাল ফাউন্ডেশন এর চেয়ারম্যান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে যারা শহীদ বরণ করেছেন তাদের আত্মার প্রতি গভীর শ্রদ্ধা রেখে, দরিদ্র শিক্ষার্থীরা যারা মেধাবী স্পন্দন গ্লোবাল ফাউন্ডেশন এর পক্ষ থেকে বিগত দিনে তাদের পাশে থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও থাকব ইনশাল্লাহ। সকল বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের যারা দরিদ্র টাকার জন্য লেখাপড়া করতে পারে না তাদের জন্য স্পন্দন গ্লোবাল ফাউন্ডেশন সব সময় তাদের পাশে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, মোস্তাইন বিল্লাহ, জেলা প্রশাসক, বরগুনা, আলহাজ্ব মোহাম্মদ জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক জেলা আওয়ামীগ, বরগুনা। মোঃ দেলোয়ার হোসেন, চেয়ারম্যান, জেলা পরিষদ, বরগুনা, আবদুল মোতালেব মৃধা যুগ্মসাধারণ সম্পাদক, বরগুনা, কামরুল আহসান মহারাজ, সভাপতি, জেলা যুবলীগ বরগুনা। মোঃ মতিউর রহমান অধ্যক্ষ, বরগুনা সরকারি কলেজ। আব্দুস সালাম, অধ্যক্ষ, বরগুনা সরকারি মহিলা কলেজ। মাসুমা আক্তার, উপজেলা নির্বাহি অফিসার, বরগুনা, সদর। এস.এম মশিউর রহমান শিহাব, চেয়ারম্যান, স্পন্দন গ্লোবাল ফাউন্ডেশন। এবং শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ ও সাংবাদিক-সহ অনেকে।