শুক্রবার, ১৮ সেপ্টেম্বার ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

অনলাইন ডেস্ক

Aug. 8, 2020, 2:42 p.m.

চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান করোনাভাইরাসে আক্রান্ত
চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান করোনাভাইরাসে আক্রান্ত
চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহান করোনাভাইরাসে আক্রান্ত - ছবি:

নন্দিত চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল শুক্রবার তিনি আক্রান্ত হাওয়া বিষয়টি জানতে পেরেছেন। বর্তমানে নিজ বাসা থেকেই এই নির্মাতা চিকিৎসা নিচ্ছেন।
 
বিষয়টি নিশ্চিত করে সোহানুর রহমান সোহান সাংবাদিকদের জানান, ‘১১-১২ দিন আগে থেকে আমি অসুস্থ। করোনার লক্ষণ ছিল। তবে পরীক্ষা করিয়েছি কয়েকদিন আগে। গতকাল শুক্রবার রিপোর্ট পেয়েছি, পজিটিভ এসেছে। কিন্তু এখন আমি শারীরিকভাবে আগের চেয়ে অনেকটা সুস্থ। ইনশাআল্লাহ আশা করছি কয়েকদিনের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে যাবো। 
 
তিনি আরও জানিয়েছেন, তার পরিবারের অন্যান্যরা সুস্থ আছেন। তার স্ত্রীর করোনার উপসর্গ দেখা দিয়েছিল, এখন তিনিও সুস্থ হয়ে উঠছেন। সবার কাছে দোয়া চেয়েছেন ‘কেয়ামত থেকে কেয়ামত’খ্যাত এই প্রবীণ পরিচালক।
 
উল্লেখ্য, প্রয়াত চলচ্চিত্র পরিচালক শিবলি সাদিকের সহকারী হিসেবে চলচ্চিত্রে কাজ শুরু করেন সোহানুর রহমান সোহান। ১৯৯০ সালে ‘বিশ্বাস অবিশ্বাস’ চলচ্চিত্রের মাধ্যমে পরিচালক হিসেবে বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটে তার। 
 
এই নির্মাতার হাত ধরে ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্রের মাধ্যমে ঢালিউডের ক্ষণজন্মা চিত্রনায়ক সালমান শাহ’র বড় পর্দায় অভিষেক ঘটে। এটি চিত্রনায়িকা মৌসুমীরও প্রথম চলচ্চিত্র। এছাড়া শাকিব খানের প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘অনন্ত ভালোবাসা’র পরিচালকও সোহানুর রহমান সোহান।  


ভোরের আলো/ভিঅ/৮/২০২০