মঙ্গলবার, ২০ অক্টোবার ২০২০, ৬ কার্তিক ১৪২৭

অনলাইন ডেস্ক

Sept. 13, 2020, 1:19 p.m.

নতুন পরিচয়ে টাইগার শ্রফ
নতুন পরিচয়ে টাইগার শ্রফ
নতুন পরিচয়ে টাইগার শ্রফ - ছবি:

বলিউডে তরুণ প্রজন্মের অভিনেতাদের মধ্যে আকর্ষণীয় শরীরের জন্য দারুণ জনপ্রিয় টাইগার শ্রফ। জ্যাকি শ্রফের পুত্র একজন জাত অভিনেতা হিসেবেও নিজেকে প্রমাণ করেছেন বেশ কিছু সিনেমা। তার নাচ ও মারপিটের প্রশংসা নিন্দুকেরাও করে। এসব গুণ নিয়ে একের পর এক বক্স অফিস মাতিয়েছেন তিনি।

তবে এবার হাজির হলেন নতুন পরিচয়ে। গানে কণ্ঠ দিয়েছেন টাইগার। আর সেই গানের লুক ও টিজার প্রকাশ হতেই লুফে নিয়েছে তার ভক্তরা।


‘আনবিলিভেবল’ নামের গানটির টিজার মুক্তি পেয়েছে শনিবার। সঙ্গে মোশন পোস্টার। গানের জন্য যখন অপেক্ষা চলছে তখন এইসব নিয়েই টাইগারের ফ্যানরা উৎসবে মেতে গেছেন।

শনিবার (১২ সেপ্টেম্বর) টাইগার নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন গানের টিজারটি। ইউটিউবেও প্রকাশ করা হয়েছে প্রযোজনা সংস্থার তরফে। আর টিজারেই যেন বাজিমাত করেছেন অভিনেতা। সোশাল মিডিয়ায় টাইগার টিজারটি শেয়ার করে লিখেছেন, ‘বন্ধুরা, আমার প্রথম গানের টিজার, আশা করি তোমাদের ভালো লাগবে, মুখে হাসি এনে দেবে। শুধু বলতে চাই #তোমরাঅবিশ্বাস্য।’

টিজারে টাইগারের লুকও বিশেষভাবে নজর কেড়েছে ফ্যানেদের। একটি ছাদের মতো জায়গায় মাইক হাতে সাদা-কালো পোশাকে একেবারে ক্লাসিক লুক রয়েছে অভিনেতার। রক মুডে।

গানটি লিখেছেন, ডিজি মায়নে এবং অভিতেষ। গানটি পুরোটাই টাইগারের গাওয়া। গানটির পরিচালনা করেছেন পুনিত মালহোত্রা। পরেশ নাচ এবং সান্থা কাজ করেছেন ডিওপি হিসেবে। ‘আনবিলিভেবল’ প্রযোজনা করেছে বিগ ব্যাং মিউজিক। আগামী ২২ সেপ্টেম্বর পুরো গানটি মুক্তি পাবে।


ভোরের আলো/ভিঅ/১৩/২০২০