সোমবার, ১৯ অক্টোবার ২০২০, ৫ কার্তিক ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

Sept. 17, 2020, 4:27 a.m.

বরিশাল রেঞ্জ ডিআইজির ঝালকাঠি জেলায় বিট পুলিশিং কার্যক্রম পরিদর্শন
বরিশাল রেঞ্জ ডিআইজির ঝালকাঠি জেলায় বিট পুলিশিং কার্যক্রম পরিদর্শন
বুধবার ঝালকাঠি জেলার লঞ্চঘাট এলাকায় বিট পুলিশ সভা । - ছবি:

বরিশালের রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম ঝালকাঠি জেলা পুলিশের বিট পুলিশিং কার্যক্রম পরিদর্শন করেছেন। বুধবার ঝালকাঠি জেলার লঞ্চঘাট এলাকায় বিট পুলিশ সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেন, পুলিশ জনগণের বন্ধু, পুলিশের সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে বিট পুলিশিংয়ের মাধ্যমে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে তথ্য সংগ্রহ, সংরক্ষণ এবং দ্রুত ব্যবস্থা নেওয়া সম্ভব হবে। বিট পুলিশিং এর মাধ্যমে এলাকার অপরাধ দমন ও দ্রুত সময়ে মামলার রহস্য উদঘাটন করা যাবে। থানায় পুলিশের সেবার মান বৃদ্ধি ও থানায় আগত সেবা প্রত্যাশীদের প্রতি আরও মনোযোগী হওয়ার জন্য প্রতিটি পুলিশ সদস্যদের নির্দেশনা প্রদান করেন ডিআইজি।

ঝালকাঠি জেলার পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিট পুলিশিং সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ঝালকাঠি জেলা পরিষদের চেয়ারম্যান, ঝালকাঠি পৌরসভার মেয়র, পিপি, জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম সভাপতি, প্রেসক্লাব সভাপতি, ঝালকাঠির ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সদস্যবৃন্দ।

এসময় ডিআইজি মহোদয় ঝালকাঠি জেলার লঞ্চঘাট এলাকায় স্থাপিত বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন করেন এবং সংশি¬ষ্টদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।