মঙ্গলবার, ২০ অক্টোবার ২০২০, ৬ কার্তিক ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

Sept. 20, 2020, 11:04 p.m.

বরিশাল জেলা প্রশাসকের সঙ্গে সম্পাদক পরিষদের সৌজন্য সাক্ষাত
বরিশাল জেলা প্রশাসকের সঙ্গে সম্পাদক পরিষদের সৌজন্য সাক্ষাত
সম্পাদক পরিষদ বরিশাল এর সঙ্গে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সৌজন্য সাক্ষাতকার। - ছবি: ভোরের আলো।

বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সঙ্গে বরিশাল থেকে প্রকাশিত দৈনিক পত্রিকার সম্পাদকদের সংগঠন সম্পাদক পরিষদের সঙ্গে সৌজন্য সাক্ষাত অনুষ্ঠিত হয়েছে। এসময় সম্পাদক পরিষদের পক্ষ থেকে জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

আজ রোববার সকালে সম্পাদক পরিষদের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেনের নেতৃত্বে সংগঠনের নেতৃবৃন্দ জেলা প্রশাসক কার্যালয়ে ওই সাক্ষাতকার অনুষ্ঠিত হয়।

এসময় জেলা প্রশাসক নব গঠিত সম্পাদক পরিষদের নেতৃবৃন্দকে অভিনন্দন জানান এবং তাদের অগ্রযাত্রা কামনা করে বক্তব্য রাখেন। সম্পাদক পরিষদের সদস্যবৃন্দ নিজ নিজ পেশাগত পরিচয় প্রদান করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং জেলা প্রশাসককে ফুল দিয়ে আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করেন। 

এসময় উপস্থিত ছিলেন সম্পাদক পরিষদ’র প্রধান উপদেষ্টা ও দৈনিক আজকের বার্তার প্রধান পৃষ্ঠপোষক মো. মিজানুর রহমান, সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সিনিয়ির সহসভাপতি কাজী মফিজুল ইসলাম কামাল, সহসভাপতি অ্যাডভোকেট এস এম রফিকুল ইসলাম, খলিলুর রহমান, ডা. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন, সহ সাধারণ সম্পাদক শেখ শামিম, সাংগঠনিক সম্পাদক কাজী মো. জাহাঙ্গীর, অর্থ সম্পাদক মারুফ হোসেন, দপ্তর সম্পাদক সাইদুর রহমান মাসুদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নাছির আহমেদ রনি, প্রচার সম্পাদক মো. জসিম উদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মোস্তাফা কামাল, সদস্য মো. হাবিবুর রহমান, সদস্য তাওহিদুল ইসলাম জামাল সহ অন্যান্যরা।