শুক্রবার, ২৭ নভেম্বার ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭

নিজস্ব প্রতিবেদক

Oct. 21, 2020, 10:17 p.m.

আবুল হাসনাত আবদুল্লাহর রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত
আবুল হাসনাত আবদুল্লাহর রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত
বুধবার বাদ আসর  বরিশাল  নগরীর ২৬নং ওয়ার্ডবাসীর উদ্যোগে জাগুয়া বাইতুল হামদ জামে মসজিদে দোয়া ও মোনাজাত । - ছবি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে,  পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী) সাবেক চিফ হুইপ মুক্তিযোদ্ধা সংগঠক ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর আশু রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বাদ আসর  বরিশাল  নগরীর ২৬নং ওয়ার্ডবাসীর উদ্যোগে জাগুয়া বাইতুল হামদ জামে মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
হাজী ফিলিং স্টেশন এর  স্বত্বাধিকারী নূর হোসেন মিরণ হাজির আযোজনে মঅনুষ্ঠিত দোয়া মোনাজাত ও মিলাদ মাহফিলের ন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,  ওয়ার্ড  আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ  হুমায়ুন হাওলাদার,  সাধারণ  সম্পাদক সোলায়মান বাপ্পি,  বিশিষ্ট  সমাজসেবক হাফিজ উদ্দিন আহমেদ,  রফিকুল  ইসলাম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দোয়া  মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, মন্ত্রী মর্যাদায় পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, সাবেক চিফ হুইপ, মুক্তিযোদ্ধা সংগঠক ও বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর আশু রোগমুক্তি কামনা সহ  তার সর্বাঙ্গীন সুস্থতা কামনা করা হয়।